রাজবাড়ীতে অভিযানের পর ২শত টাকা কেজি আদা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, April 27, 2020

রাজবাড়ীতে অভিযানের পর ২শত টাকা কেজি আদা

রাজবাড়ী ভোক্তা অধিকার ণিশ্চিত করতে অভিযান অব্যাহত রেখেছে।


মুজিব বর্ষের অঙ্গীকার সুরক্ষিত ভোক্তা অধিকার" এ প্রতিপাদ্যকে সামনে রেখে ডিএনসিআরপি রাজবাড়ী ভোক্তা অধিকার ণিশ্চিত করতে অভিযান অব্যাহত রেখেছে। রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফুল ইসলাম বলেন, সোমবার সকাল ৭ টা থেকে ৯ পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের সার্বিক নির্দেশনা ও পরিচালক প্রশাসনের তত্ত্বাবধানে রাজবাড়ী  সদর উপজেলার সদর কাঁচা ও মুদি বাজারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ক্রয় ভাউচার( শ্যামবাজার থেকে ক্রয়কৃত) অনুসারে প্রতি কেজি আদার পাইকারি মূল্য ১শত ৭০ টাকা এবং খুচরা মূল্য ২শত টাকা পুনরাদেশ না দেয়া পর্যন্ত বহাল রাখার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করা হয়। এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর বিভিন্ন ধারায় ৩টি প্রতিষ্ঠানকে ৩ হাজার  টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 এসময় রমজান মাস উপলক্ষে বাজারে কোন পণ্যের দাম বৃদ্ধি না করার নির্দেশনা এবং পণ্যদ্রব্যের মূল্য তালিকা প্রদর্শনের জন্য বলা হয়। ব্যবসায়ীদের সামাজিক দূরত্ব বজায় রেখে বিক্রি করার জন্য পরামর্শ দেওয়া হয় । সহযোগিতায় জেলা প্রশাসন, সদর উপজেলা পুলিশ প্রশাসন এবং জেলা স্যানিটারি ইন্সপেক্টর, রাজবাড়ী। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে ।

No comments:

Post a Comment