বালিয়াকান্দিতে করোনা প্রাদুর্ভাবে চাউল ও নগত টাকা প্রদান - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, April 27, 2020

বালিয়াকান্দিতে করোনা প্রাদুর্ভাবে চাউল ও নগত টাকা প্রদান

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পক্ষ হতে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবী তিনশত পরিবারের মধ্যে চাইল ও নগত টাকা প্রদান করা হয়েছে।


রাজবাড়ী প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সোমবার সকালে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর পক্ষ হতে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবী তিনশত পরিবারের মধ্যে চাইল ও নগত টাকা প্রদান করা হয়েছে।


উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে দুংস্থ, কর্মহীন ও অসহায় তিনশত পরিবারের মধ্যে প্রত্যেকে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে প্রধানের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে, এম হেদায়েতুল ইসলাম, নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলীসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলী জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ হতে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবী তিনশত পরিবারের মধ্যে প্রত্যেকে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে প্রদান করা হয়েছে।

1 comment:

  1. আনসার ভিডিপির নাম কোথায়?

    ReplyDelete