বালিয়াকান্দিতে করোনা প্রাদুর্ভাবে ২১শত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, April 28, 2020

বালিয়াকান্দিতে করোনা প্রাদুর্ভাবে ২১শত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ হতে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবী ২১শত পরিবারের মধ্যে চাইল ও নগত টাকা বিতরণ করা হয়েছে।


রাজবাড়ী প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সাতটি ইউনিয়নে মঙ্গলবার সকালে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ হতে গরীব, দুঃস্থ, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবী ২১শত পরিবারের মধ্যে চাইল ও নগত টাকা বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুংস্থ, কর্মহীন ও অসহায় ২১ শত পরিবারের মধ্যে প্রত্যেকে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে বিতরণের সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,কে, এম হেদায়েতুল ইসলাম, বাংলাদেশ সোনাবাহিনীর একটি দলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সোহানুর ও সেনা সদস্যরা পরিদর্শন করেন।

বালিয়াকান্দি ইউনিয়নে পরিষদ চেয়ারম্যান নায়েব আলী শেখ, বহরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম, জঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, জামালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলী সরদার ত্রাণ বিতরণ করেন। অপর দিকে সোমবার সকালে নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলী, নারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান প্রতি ইউনিয়নে তিনশত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা অজয় কুমার হালদারসহ ট্যাগ অফিসারগণ, ইউপি সচীব, বিভিন্ন ইউপি সদস্যবর্গের উপস্থিতিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ২১শত পরিবারের মধ্যে প্রত্যেকে ১০ কেজি চাউল ও নগত ৫০ টাকা করে বিতরণ করা হয়েছে।

No comments:

Post a Comment