ঝিনাইদহে কৃষকের জমির ধান কেটে দিল ছাত্রলীগের নেতাকর্মীরা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, April 30, 2020

ঝিনাইদহে কৃষকের জমির ধান কেটে দিল ছাত্রলীগের নেতাকর্মীরা


ঝিনাইদহে শ্রমিক সংকট নিরসণে এক কৃষকের ২ বিঘা জমির ধান কেটে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।


বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে শ্রমিক সংকট নিরসণে এক কৃষকের ২ বিঘা জমির ধান কেটে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের চাকলাপাড়া এলাকার কৃষক হবিবর রহমানের ক্ষেতের ধান কেটে দেয় তারা। ধান কেটে জমিতে রেখেন আসেন। পরে শুকালে তা বেঁধে মাড়াই করে দেওয়া হবে বলে জানায় ছাত্র লীগের নেতাকর্মীরা। এতে অংশ নেয় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ ছাত্রলীগের প্রায় ৩০ জন নেতাকর্মী।

ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বোরো ধান কর্তনে কৃষকদের শ্রমিক সংকট নিরসনে ছাত্রলী লীগ এ কার্যক্রম শুরু করেছে। ইতিমধ্যে আমরা একটি কমিটি গঠন করেছি। কমিটির সদস্যদের নাম ও মোবাইল নম্বরসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হয়েছে। সেখান থেকে নম্বর সংগ্রহ করে কৃষক হবিবর রহমান ফোন করে বিষয়টি জানালে আমরা তার ধান কেটে দিয়েছি। জেলার যেকোন প্রান্ত থেকে কৃষক ভাইয়েরা আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তাদের ধান কেটে দেওয়ার চেষ্টা করবো।

No comments:

Post a Comment