মহামারি কোরোনা ভাইরাসের কারনে জেলা ও উপজেলায় মধ্যবিত্ত সাংবাদিকদের নীরবে কান্না। - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, April 29, 2020

মহামারি কোরোনা ভাইরাসের কারনে জেলা ও উপজেলায় মধ্যবিত্ত সাংবাদিকদের নীরবে কান্না।

দেশের প্রতিটি জেলায় ও উপজেলায় নিজস্ব তহবিল থেকে ও সাহায্য করে আসছে।

ফরিদপুর প্রতিদিন। সারাবিশ্ব যখন থমকে গেছে ভয়ংকর মহামারি কোরোনা ভাইরাসের কারনে।দেশে এই ভয়ংকর কোরোনা ভাইরাস প্রাদুর্ভাব হওয়ায় থমকে গেছে গোটা বাংলাদেশ।জেলা ও উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী। দেশের প্রতিটি জেলায় ও উপজেলায় নিজস্ব তহবিল থেকে ও সাহায্য করে আসছে। দেশের জন্য হাজার হাজার কোটি টাকার ত্রান সামগ্রী দিয়ে যাচ্ছে। চেয়ারম্যান মেম্বারদের মাধ্যমে।এতে করে সুবিধা ভোগ করছে হতদরিদ্র ও নিম্নবিত্তের মানুষ।

 দেশের আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি জীবনের ঝুঁকিনিয়ে। মরণ ঘাতক কোরোনা ভাইরাসের মুখোমুকি হয়ে কাজ করে যাচ্ছে সকল জেলা উপজেলার সাংবাদিক। মুখলজ্জায় চেয়ারম্যান মেম্বারদের কাছে ত্রানের জন্য  হাত পাত্তেও পারছেনা। এতে করে নিরবে  কাঁদছে মধ্যেবিত্ত সাংবাদিকের পরিবার।দেশ জুড়ে লকডাউন থাকার কারনে তারা হয়ে যাচ্ছে অসহায়।জেলা ও উপজেলার সকল সাংবাদিক ভাই বোন দের যার যার জায়গা থেকে।মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিষয়টি তুলে ধরুন।প্রতিটি সাংবাদিক দেশের জন্য বিনা পারিশ্রমিকস্বরূপ  কাজ করে যাচ্ছে ।দেশ ও জাতিরকল্যানের কথা তুলে ধরে আজ তারাই বিপর্যয়ের মুখে।

No comments:

Post a Comment