বালিয়াকান্দিতে হাট-বাজারে উপছে পড়া ভীড় - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, May 10, 2020

বালিয়াকান্দিতে হাট-বাজারে উপছে পড়া ভীড়

শর্ত সাপেক্ষে দোকানপাট খুলে দেওয়ার ঘোষনায়
বালিয়াকান্দিতে হাট-বাজারে উপছে পড়া ভীড়

স্টাফ রিপোটার ॥করোনা ভাইরাস সংক্রমন পরিস্থিতিতে শর্ত সাপেক্ষে দোকান-পাট খুলে দেওয়ার ঘোষনার প্রথমদিনেই রাজবাড়ীর বালিয়াকান্দিতে হাট-বাজার ও সড়কে মানুষের উপছে পড়া ভীড় দেখা দিয়েছে।

রবিবার সকাল ১০টার দিকে বালিয়াকান্দি বাজারের দোকান, মার্কেট, বিপনি বিতান গুলোতে মানুষের প্রচন্ড ভীড় লক্ষ্য করা গেছে। তবে সামাজিক দুরত্ব বা স্বাস্থ্য বিধির কোন বালাই লক্ষ্য করা যায়নি। সড়ক গুলোতে গ্রামীণ পরিবহন আগের মতোই নেমে পড়েছে।

একই অবস্থা দেখাগেছে, নারুয়া বাজার, জামালপুর বাজার, বহরপুর বাজার, সোনাপুর বাজার, আড়কান্দি বাজার, রামদিয়া বাজার, বেরুলী বাজার, সমাধিনগর বাজারসহ ছোট বড় সকল হাট-বাজার গুলোতে। বেশির ভাগ মানুষেরই মুখে নেই মাক্সসহ স্বাস্থ্য সুরক্ষার কোন ব্যবস্থা। মার্কেট গুলোর প্রবেশ পথে নেই হাত ধোয়ার কোন ব্যবস্থা। বিশেষ করে নারী ও শিশুদের উপস্থিতির হার বেশি লক্ষ্য করা যাচ্ছে।

কয়েকজন ব্যবসায়ী বলেন, আমরা স্বাস্থ্য বিধি মেনে তাদেরকে দাড়াতে বা বসতে বললেও তারা কোন কর্ণপাত করেন না। সামনে ঈদ বিধায় এখন একটু ভীড় বেশি।
তবে এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম সচেতনতার জন্য নির্দেশিকা সম্বলিত ব্যাপক প্রচারের জন্য মাইকিং করেছেন।

No comments:

Post a Comment