শৈলকুপায় মুদি দোকানিকে পিটিয়ে হত্যা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, May 3, 2020

শৈলকুপায় মুদি দোকানিকে পিটিয়ে হত্যা

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সুবিদ্দা গোবিন্দপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জোয়াদ আলী (৪৫) নামের এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যা করেছে তার প্রতিবেশীরা। 

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সুবিদ্দা গোবিন্দপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জোয়াদ আলী (৪৫) নামের এক মুদি দোকানিকে পিটিয়ে হত্যা করেছে তার প্রতিবেশীরা। রোববার সকালে এ ঘটনা ঘটে। নিহত জোয়াদ আলী ওই গ্রামের  দলিল উদ্দিনের ছেলে।

স্থানীয় জানায়, জোয়াদ আলী বাড়ির সামনে এক দোকানে ব্যবসা করে। শনিবার রাতে কে বা কারা তার দোকানের সামনে মলত্যাগ করে। সকালে দোকান খুলতে এসে দেখে শোরগোল শুরু করে। সেময় প্রতিবেশী হায়দারের সাথে তার বাকি-বিতন্ডা হয়। এরই একপর্যায়ে হায়দার ও তার লোকজন জোয়াদ আলীকে মারধর করে। এসময় সে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এর সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

No comments:

Post a Comment