বালিয়াকান্দিতে আগ্নেয়াস্ত্র গুলি ও মাদকসহ ডাকাত সর্দার গ্রেপ্তার - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, May 28, 2020

বালিয়াকান্দিতে আগ্নেয়াস্ত্র গুলি ও মাদকসহ ডাকাত সর্দার গ্রেপ্তার

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বার মল্লিকা (মোল্লা পাড়া) এলাকা থেকে ডাকাতি, চুরি, মাদকসহ একাধীক মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শমসের মোল্লাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বার মল্লিকা (মোল্লা পাড়া) এলাকা থেকে ডাকাতি, চুরি, মাদকসহ একাধীক মামলার আসামী আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শমসের মোল্লাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ১ টি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড গুলি, একটি রামদা, ১০ বোতল ফেন্সিডিল ও ২ লিটার মদ উদ্ধার করা হয়েছে। ডাকাত সর্দার শমসের মোল্লা বালিয়াকান্দি উপজেলার বার মল্লিকা এলাকার সেকেন মোল্লার ছেলে। বুধবার ভোর রাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বসত বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে তার থেকে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছারাও আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শমসের মোল্লার নামে বিভিন্ন থানায় একাধীক মামলা আছে।

No comments:

Post a Comment