বালিয়াকান্দিতে নিম অর্গানিক লিঃ ও সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রিড়া সংসদের খাদ্য সামগ্রী প্রদান - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, May 10, 2020

বালিয়াকান্দিতে নিম অর্গানিক লিঃ ও সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রিড়া সংসদের খাদ্য সামগ্রী প্রদান

করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন, দুঃস্থ, অসহায়, বেকার, হতদরিদ্র মানুষের খাদ্য সহায়তায় এগিয়ে এসেছে রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিম অর্গানিক লিমিটেড ও সোনার বাংলা সমাজ কল্যান ও ক্রিড়া সংসদ।

স্টাফ রিপোর্টার ॥ করোনা প্রাদুর্ভাবের কারণে কর্মহীন, দুঃস্থ, অসহায়, বেকার, হতদরিদ্র মানুষের খাদ্য সহায়তায় এগিয়ে এসেছে রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিম অর্গানিক লিমিটেড ও সোনার বাংলা সমাজ কল্যান ও ক্রিড়া সংসদ।

সরকারী খাদ্য সহায়তা পায়নি তবে এ দুর্যোগের কারণে লোকলজ্জায় লাইনেও দাড়াতে বা বলতে পারে না এ ধরনের নিন্মমধ্যবিত্ত ও হতদরিদ্র পরিবার বাছাই করে বাড়ী বাড়ী ১০ কেজি করে চাউল পৌছে দিচ্ছেন।বালিয়াকান্দি উপজেলার বহরপুর, ইসলামপুর, নবাবপুর ইউনিয়নের বহরপুর কেন্দ্রিক পার্শ্ববর্তী গ্রাম গুলোতে এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে ।

সোনার বাংলা সমাজ কল্যান ও ক্রিড়া সংসদের আহবায়ক এস,এম হেলাল খন্দকার বলেন, নিম অর্গানিক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ড. নিম হাকিমের নিকট সরকারী খাদ্য সহায়তা পায়নি তবে এ দুর্যোগের কারণে লোকলজ্জায় লাইনেও দাড়াতে বা বলতে পারে না এ ধরনের নিন্মমধ্যবিত্ত ও হতদরিদ্র পরিবারকে সহায়তা দেওয়ার প্রস্তাব দিলে তিনি একমত পোষন করেন।

পরে নিম অর্গানিক লিঃ ও সোনার বাংলা সমাজ কল্যাণ ও ক্রিড়া সংসদের নিজস্ব অর্থায়নে যৌথ ভাবে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করা হয়। প্রথম পর্যায়ে এ ধরনের ১শত পরিবারকে বাছাই করে বাড়ী বাড়ীতে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়। দ্বিতীয় পর্যায়ে আরো ১শত পরিবারের মধ্যে সহায়তা প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

No comments:

Post a Comment