স্ত্রীর মামলায় প্যানেল চেয়ারম্যান কারাগারে - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, May 8, 2020

স্ত্রীর মামলায় প্যানেল চেয়ারম্যান কারাগারে

স্ত্রীর নির্যাতনের মামলায় কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধি ঃ স্ত্রীর নির্যাতনের মামলায় কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার ঝিনাইহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ফাঁড়ি পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রাশেদুল ইসলাম তেতুলবাড়ীয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে। নির্যাতিত স্ত্রী নিশাত সুলতানা আফরীন অভিযোগ করেন, গত বুধবার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন স্বামী প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামের নামে। মামলার একদিন পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। তিনি আরো জানান, তার স্বামী প্রায়ই যৌতুকের টাকার জন্য শরিরীক ও মানুষিক নির্যাতন করে আসতো। গত ৫ মে বাড়িতে সাংসারিক কাজ করার সময় রাশেদুল ইসলাম তার স্ত্রীকে ঘরে ডেকে নিয়ে টাকা ও স্বর্ণলংকার চাই। এতে স্ত্রী টাকা ও স্বর্ণলংকার দিতে অস্বিকার করলে তাকে ঘরের মধ্যে ব্যাপক মারপিট করে স্বর্ণলংকার ছিনিয়ে নেয়।

 বারবাজার পুলিশ ফাঁড়ির আইসি (এসআই) শিকদার মনিরুল ইসলাম জানান, মামলার বাদী নিশাত সুলতানা আফরীন লিখিত অভিযোগে উল্লেখ্য করে বলেন তার স্বামী প্যানেল চেয়ারম্যান রাশেদ ইসলাম প্রায়ই নির্যাতন করতো। যৌতুক ও টাকার জন্য নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়াতে বাধ্য হয়ে তার স্ত্রী থানাতে ওই মামলা করেন। এ মামলায় তাকে গ্রেফতার করে  বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment