ঝিনাইদহের মানসিক প্রতিবন্ধী ও ভাসমানদের খাবার দিচ্ছে জাহেদী ফাউন্ডেশন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, May 6, 2020

ঝিনাইদহের মানসিক প্রতিবন্ধী ও ভাসমানদের খাবার দিচ্ছে জাহেদী ফাউন্ডেশন

করোনার কারণে বন্ধ রয়েছে জেলার হোটেল, রেস্টুরেন্ট ও দোকানগুলো।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ করোনার কারণে বন্ধ রয়েছে জেলার হোটেল, রেস্টুরেন্ট ও দোকানগুলো। এতে অনেকটা খেয়ে না খেয়ে দিনানিপাত করছে প্রতিবন্ধী, ভাসমান মানুষ ও ভিক্ষুক। অসহায় এই মানুষগুলোর মুখে খাবার তুলে দিতে তাদের পাশে দাড়িয়েছে ঝিনাইদহের জাহেদী ফাউন্ডেশন। প্রতিদিন সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রান্না করা খাবার বিতরণ করছেন তারা।

সংগঠনটির জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু জানান, করোনার কারণে বিপাকে পড়েছেন প্রতিবন্ধী ও শহরের ভাসমান মানুষগুলো। তাদের মুখে খাবার তুলে দেওয়ার জন্য জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী এ দ্বায়িত নিয়েছেন। প্রতিদিন খাবার রান্না করে ৩টি ভাগে বিভক্ত হয়ে ঘুরে ঘুরে খাবার বিতরণ করা হচ্ছে। রমজানের শেষ পর্যন্ত এ খাবার বিতরণ করা হবে বলেও জানান তিনি। তিনি আরও জানান, শহরের বিভিন্ন স্থানে, মানসিক প্রতিবন্ধী, ভিক্ষুক, বেদেপল্লীর বাসিন্দাসহ প্রায় আড়াই’শ মানুষকে এ খাবার দেওয়া হচ্ছে। জাহেদী ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় ঝিনুকদহ ভাষা পরিষদ ও নবগঙ্গা রক্ষা পরিষদ এ কর্মসূচী বাস্তবায়ন করছে।

No comments:

Post a Comment