পাবনায় মুসলিম এইড হাসপাতাল’র উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধক উপাদান ও ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, May 18, 2020

পাবনায় মুসলিম এইড হাসপাতাল’র উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধক উপাদান ও ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ

পাবনায় মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে বিভিন্ন উপাদান সামগ্রী এবং মাহে রমজান উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনায় মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে বিভিন্ন উপাদান সামগ্রী এবং মাহে রমজান উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার বেলা ১০টায় পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বাওইখোলা গ্রামে ৪৫ ও গঙ্গারামপুরে ২০ জন ব্যক্তির প্রত্যেকে নগদ ২৫০০ টাকা এবং করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে ১০টি করে জীবানুনাশক সাবান, ডিটারজেন্ট পাউডার, ১ বক্সা মাস্ক, বালতি মগসহ বিভিন্ন উপাদান সামগ্রী প্রদান করা হয়।

উপাদান সামগ্রী প্রদানকালে মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল পাবনা শাখার ম্যানেজার ডা. আ.ন.ম. আখতারুজ্জামান বলেন, করোনা ভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না এবং আতংকিত হবেন না। করোনা ভাইরাসে আক্রান্ত হলেই মৃত্যু নিশ্চিত নয়। অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েও সুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন। তবে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে এবং আক্রান্ত ব্যক্তি থেকে নিরাপদ দুরত্ব বজায় রাখতে হবে। সেই সাথে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় ঘোষিত বিভিন্ন নিয়মকানুন সবাইকে মেনে চলা উপদেশ দেন তিনি।

লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পাবনার কৃতি সন্তান ডা. আ.ন.ম. আখতারুজ্জামান স্যারের কারণে আমরা গর্বিত। তার কারণেই আজ গ্রামের অসংখ্যা মানুষ উপকৃত হলেন।

এসময় মুসলিম এইড কমিউনিটি হাসপাতাল পাবনা শাখার প্রশাসন ও মানব সম্পদ বিষয়ক কর্মকর্তা আইয়ুব আলী খান, আটঘরিয়া উপজেলার পল্লী জীবিকায়ন প্রকল্পের উপ-প্রকল্প কর্মকর্তা বিভাংশু ভূষণ ভট্টাচার্য, আমার বাড়ী আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আ. রাশেদ, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment