বালিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে বাবা-মেয়েকে মারপিট - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, May 4, 2020

বালিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে বাবা-মেয়েকে মারপিট

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে বাবা-মেয়েকে মারধোরের অভিযোগ উঠেছে। মারধোরে আহত উপজেলার নারুয়া ইউনিয়নের জামসাপুর গ্রামের শেখ ফরিদ কাজী ও তার মেয়ে বন্যা আক্তারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে বাবা-মেয়েকে মারধোরের অভিযোগ উঠেছে। মারধোরে আহত উপজেলার নারুয়া ইউনিয়নের জামসাপুর গ্রামের শেখ ফরিদ কাজী ও তার মেয়ে বন্যা আক্তারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্ত্রী শাহানা বেগমকে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নেওয়া হয়েছে।

শেখ ফরিদ কাজী জানান, পুর্ব বিরোধের জের ধরে ২৮ এপ্রিল দুপুর দেড়টার দিকে মেয়ে ও স্ত্রীকে সাথে নিয়ে জামাইয়ের কাছ থেকে হাওলাত নেওয়া এক লক্ষ টাকা দিতে বাড়ী থেকে বের হয়ে জামসাপুর গ্রামের হামু মোল্ল্যার বাড়ীর সামনে পৌছালে কেরামত কাজী, রহিম কাজী, রাজীব, জাবেরসহ অজ্ঞাতনামা কয়েক আতর্কিত হামলা চালায়। হামলাকারীরা মারধোর করাসহ নগদ এক লক্ষ টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

No comments:

Post a Comment