পাবনায় সাবেক ইউপি চেয়ারম্যানের এবি পার্টিতে যোগদান - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, May 17, 2020

পাবনায় সাবেক ইউপি চেয়ারম্যানের এবি পার্টিতে যোগদান

সলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইসরাইল হোসেন মন্ডল, আনম ফজলুর রহমান, আলাল উদ্দিন অরুণ আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) পাবনা জেলা শাখায় যোগ দিয়েছেন।


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: সলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইসরাইল হোসেন মন্ডল, আনম ফজলুর রহমান, আলাল উদ্দিন অরুণ আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) পাবনা জেলা শাখায় যোগ দিয়েছেন। আজ শনিবার (১৬ মে) বেলা ২টায় এবি পার্টি পাবনা জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে এ যোগদান অনুষ্ঠিত হয়।

এসময় তারা এবি পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও পাবনা জেলা শাখার সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুস ছাওার এবং কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব মির্জা ছিদ্দিকুল ইসলাম ফরিদের হাতে করোনায় বিপর্যস্থদের জন্য গঠিত দলীয় তহবিলে অনুদান প্রদান করেন।
এসময় সংগঠনের নেতা কৃষিবিদ এম. এ. হোসেন, মোহাম্মদ আলী জিন্নাহসহ এবি পার্টির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছে আমার বাংলাদেশ (এবি) পার্টি পাবনা জেলা শাখা। বিকাল সাড়ে ৪টায় শহরের অনন্ত বাজারে পথচারী, রিক্সা ও অটোচালকদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।
এসময় বাংলাদেশ (এবি) পার্টি পাবনা জেলা শাখার নেতৃবৃন্দ বলেন, দেশের এই সংকটকালে অসহায় পরিবারের পাশে থাকার জন্য এবি পার্টি পাবনা জেলা শাখা যথাসাধ্য চেষ্টা করবে। একই সাথে নেতৃবৃন্দ সমাজের সকল পর্যায়ের অবস্থাসম্পন্ন ব্যক্তিদের কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকার জন্য অনুরোধ করেন।

No comments:

Post a Comment