ঝিনাইদহে বৈরী আবহাওয়া উপেক্ষা করে পোশাকের দোকানে উপচে পড়া ভীড় - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, May 22, 2020

ঝিনাইদহে বৈরী আবহাওয়া উপেক্ষা করে পোশাকের দোকানে উপচে পড়া ভীড়

ঝিনাইদহে বৈরী আবহাওয়া উপেক্ষা করে পোশাকের দোকানে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে বৈরী আবহাওয়া উপেক্ষা করে পোশাকের দোকানে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। ঘুর্ণিঝড় আম্পানের কারণে সকাল থেকে বৃষ্টি হলেও বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন পোশাকের দোকানে ভীড় করছে নানা শ্রেণী পেশার মানুষ।


শহরের কেপি বসু সড়ক, মসজিদ মার্কেট, আরাপপুর, হামদহ, চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে পোশাকের দোকানে ভীড় করছে নানা বয়সী মানুষ। বৃষ্টির কারণে রাস্তায় দাড়াতে না পেশে দোকান ও মার্কেটের ভিতরে গাদা-গাদি করে বেচা-কেনা করছেন তারা। মানা হচ্ছে না স্বাস্থ্য বিধি।

অনেক দোকানে মাস্ক ও হ্যান্ডগ্লাবস না পরেই পোশাক বিক্রি করছেন ক্রেতারা। শহরের পোড়াহাটি থেকে আসা আম্বিয়া খাতুন নামে এক ক্রেতা বলেন, ঈদের তো আর কয়েকদিন বাকি আছে। ছেলের পোশাক কেনার জন্য এসেছি। বৃষ্টি হচ্ছে কিছু তো করার নেই। হামদহ থেকে আসা একজন বলেন, আজ বৃষ্টি হচ্ছে ভেবেছিলাম ভীড় কম হবে। এখানে এসে তো দেখছি অন্য দিনের তুলনায় আজ ভীড় বেশি। এই ভাবে চলছে ঝিনাইদহ শহরের দোকান গুলোতে।

No comments:

Post a Comment