ঝিনাইদহে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, May 13, 2020

ঝিনাইদহে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ

ঝিনাইদহে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে হরিণাকুন্ডুর রঘুনাথপুর গ্রামের ৪ শতাধিক পরিবারে মাঝে শের আলী অটিষ্টিট ও প্রতিবন্ধী বিদ্যালয়ের এ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান রাকিবুল হাসান রাসেল। এসময় আরও উপস্থিত ছিলেন, প্রভাষক মোশারফ হোসেন, মোস্তাফিজুর রহমান টুটুল, খুরশিদ আনোয়ার রণ মিয়া, ডাক্তার রায়হান উদ্দিন, মোদাচ্ছের হাসান মিঠু, হেব্বি গ্রুপ ফাউন্ডেশন এর সহ-সভাপতি মাহমুদ আল সাগর, মোহাম্মদ জাহিদ হাসান। এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, আলু, তেল, চিনি সেমাই ও শাড়ী তুলে দেওয়া হয়।

 এ খাদ্য সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অসহায় মানুষ গুলো। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, রঘুনাথপুর গ্রামের গরীব দুঃখী মানুষের পাশে শের আলীর পরিবার সব সময় আছে। গরীব দুঃখী মানুষের দুঃখ দুর্দশার কথা অতি প্রকাল থেকে ভেবে আসছেন এই শের আলীর পরিবার। আপনারা সবাই শের আলীর পরিবারের জন্য দোয়া করবেন যাতে ভবিষ্যতে তার তারা আরও বেশি দান-খয়রাত করতে পারেন।

এ দিকে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের কোদালিয়া গ্রামে কাজী পরিবারের পক্ষ থেকে ওই এলাকার ২ শতাধিক পরিবারে মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়। আনিছুর রহমান ডাবলু কাজীর উদ্যোগে সাবেক বিচারক সাইফুল ইসলাম, কাজী আজাদ, কাজী নুর আলম, কাজী ফিরোজ, কাজী বরফ, সাংবাদিক হাসান জাহিদ তুষার, শিক্ষিকা তহমিনা নাসরিন মেরী, চঞ্চল, তিতাস, ক্রিকেট প্রশিক্ষক মিরাজ, মাসুদ, পিপুল, সংবাদ, বিটন, শিমুল, হুমায়ন, রুবী, ইতি, সালমা, কবির, লিপন, পয়গম, মামুন এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে আগতদের হাতে চাল, ডাল, আলু, তেল, চিনি, সেমাই, লবনসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। এ খাদ্য সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অসহায় মানুষ গুলো।

No comments:

Post a Comment