বালিয়াকান্দিতে করোনা প্রতিরোধে স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, May 16, 2020

বালিয়াকান্দিতে করোনা প্রতিরোধে স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে ‘কোভিড-১৯’ সংক্রান্ত উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ফারুক হোসেন,বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে ‘কোভিড-১৯’ সংক্রান্ত উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং সার্বিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ হল রুমে ত্রাণ কার্যক্রম পরিচালনা এবং সার্বিক বিষয়ে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে ও পরিচালনায়, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ মো. জিল্লুল হাকিম ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের সচিব রাজবাড়ী জেলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম, বাংলাদেশ সেনা বাহিনী রাজবাড়ী দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা লেঃ কর্ণেল মঞ্জরুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ মো. আবুল হোসেন খান, জঙ্গল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস প্রমুখ।

এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন, উপজেলা সমাজ সেবা কমৃকর্তা অজয় কুমার হালদারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানগণ ও করোনা প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য বলেন, বর্তমান বাংলাদেশ সরকার অনেক বড় বড় সমস্যা সমাধান করেছেন। বর্তমানের সমস্যা ও সমাধান করতে সক্ষম হবে। এর জন্য সবাইকে কাজ করতে হবে এবং স্ব স্ব অবস্থানে থেকে এবারের ঈদ উদযাপন করতে হবে।

No comments:

Post a Comment