এবি পার্টি পাবনা জেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, May 23, 2020

এবি পার্টি পাবনা জেলা শাখার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ


করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আমার বাংলাদেশ (এবি) পার্টি পাবনা জেলা শাখা।

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আমার বাংলাদেশ (এবি) পার্টি পাবনা জেলা শাখা। শনিবার দুবলিয়া বাজার এবং শুক্রবার পৈলানপুর, ডেঙ্গার গ্রামে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আমার বাংলাদেশ (এবি) পার্টি পাবনা জেলা শাখার সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুস সাত্তার, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সিদ্দিকুল ইসলাম ফরিদ, কৃষিবিদ এম. এ. হোসেন, মোহাম্মদ আলী জিন্নাহ, জালাল উদ্দিন অরুণ প্রমূখ।

শনিবার এবি পার্টি পাবনা জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে ব্যবসায়ী খান এম এ রাজ্জাক ও দেলোয়ার আনছার আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) পাবনা জেলা শাখায় যোগদান করেন। এসময় তারা এবি পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও পাবনা জেলা শাখার সমন্বয়কবীর মুক্তিযোদ্ধা ডা. মো. আব্দুস ছাওার এবং কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্যসচিব মির্জা ছিদ্দিকুল ইসলাম ফরিদের হাতে করোনায় বিপর্যস্থদের জন্য গঠিত দলীয় তহবিলে অনুদান প্রদান করেন।

এসময় বাংলাদেশ (এবি) পার্টি পাবনা জেলা শাখার নেতৃবৃন্দ বলেন, দেশের এই সংকটকালে অসহায় পরিবারের পাশে থাকার জন্য এবি পার্টি পাবনা জেলা শাখা যথাসাধ্য চেষ্টা করবে। একই সাথে নেতৃবৃন্দ সমাজের সকল পর্যায়ের অবস্থাসম্পন্ন ব্যক্তিদের কর্মহীন, দুস্থ ও অসহায় পাশে থাকার জন্য অনুরোধ করেন।

No comments:

Post a Comment