পাংশার নিহত কৃষক পরিবারকে আর্থিক সহায়তা দিলেন কৃষকলীগ নেতা হক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, May 6, 2020

পাংশার নিহত কৃষক পরিবারকে আর্থিক সহায়তা দিলেন কৃষকলীগ নেতা হক

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামের কৃষি শ্রমিক মৃত শাহিল খা’র পরিবারের পাশে দাঁড়ালেন বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রস্তাবিত ফরিদপুর বিভাগের বাংলাদেশ কৃষকলীগের প্রধান সমন্বয়ক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। 


স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামের কৃষি শ্রমিক মৃত শাহিল খা’র পরিবারের পাশে দাঁড়ালেন বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রস্তাবিত ফরিদপুর বিভাগের বাংলাদেশ কৃষকলীগের প্রধান সমন্বয়ক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

জানা যায় শাহিল খা বরিশাল জেলার গৌরনদী উপজেলায় চলতি মৌসুমে ধান কাটতে গিয়ে মারা যান। এমন সংবাদ পত্র পত্রিকায় প্রকাশিত হওয়ার পর থেকেই কৃষক শাহিলের পরিবারের খোঁজ খবর নিয়ে আসছিলেন কৃষকলীগ নেতা হক।

বুধবার কৃষকলীগের প্রতিনিধির মাধ্যমে কৃষি শ্রমিক শাহিল খা স্ত্রী রোজিনা খাতুনে হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দিয়েছেন নুরে আলম সিদ্দিকী হক। এ সময় ওই কৃষকের স্ত্রী আবেগাপ্লুত হয়ে বলেন আমার এই দুঃসময়ে যিনি অর্থ সাহায্য দিলেন আমি তার প্রতি চিরকতৃজ্ঞ থাকব।

নুরে আলম সিদ্দিকী হক নেতাকর্মীদের নিয়ে জেলার বালিয়াকান্দি, রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় কৃষকদের ধান কেটে চলেছেন নিয়মিত ভাবে। নিহত কৃষি শ্রমিক শাহিল খা’র স্ত্রী ও ২ ছেলে সন্তান রেখে অকালে মৃত্যুবরণ করায় কৃষক পরিবারটি অসহায় হয়ে পড়েছে। ওই পরিবারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি ছিলেন শাহিল। 

বাংলাদেশ কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রস্তাবিত ফরিদপুর বিভাগের বাংলাদেশ কৃষকলীগের প্রধান সমন্বয়ক দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক বলেন, আমি কৃষকলীগের রাজনীতি করি। কৃষকের দুঃসময়ে আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি, কৃষকরাই আমার প্রাণ।

No comments:

Post a Comment