পাবনায় আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, May 22, 2020

পাবনায় আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আরাবী ফাউন্ডেশন। 


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আরাবী ফাউন্ডেশন। শুক্রবার পাবনা শহরের দক্ষিণ রাঘবপুর, নিকারীপাড়া, কালাচাঁদপাড়াসহ বিভিন্ন এলাকায় দুস্থ ও অসহায়দের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।
এসময় আরাবী ফাউন্ডেশনের সভাপতি মো. নাজমুস সাদাত অনিক বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষেরা মানবেতর জীবনযাপন করছেন। সেচ্ছাসেবী সংগঠন আরাবী ফাউন্ডেশন দেশের এই দুর্দিনে ক্ষুধার্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে। করোনার প্রভাব চলাকালীন সময়ে পাবনা জেলা জুড়ে আমাদের খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে। আমাদের এই কর্মসূচিকে আরো বেগবান করতে সমাজের বিত্তশালীদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবার আহ্বান জানাচ্ছি।

আরাবী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এস. এম. আশিকুল ইসলাম বলেন, রমজান মাস ব্যাপী “ইফতার হোক পাবনার ঘরে ঘরে” ক্যাম্পেইনের আওতায় আমরা এ পর্যন্ত পাবনা জেলার ৫৫০ জনেরও বেশী অসহায়, দুস্থ ও নিম্ন মধ্যবিত্ত মানুষের নিকট ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছি। আসন্ন ঈদুল-ফিতরকে কেন্দ্র করে আমরা আজ দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছি। এই কর্মসূচিকে আরো বেগবান করতে তিনি সমাজের বিত্তশালীদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেবার আহ্বান জানান।

এ সময় এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, আতিকুল ইসলাম শিপুল, আরাবী ফাউন্ডেশনের মহিলা বিষয়ক উপদেষ্টা আনোয়ারা হোসেন, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়াঙ্কা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ এবং দপ্তর সম্পাদক আয়মান আসিফসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment