বালিয়াকান্দিতে সপ্তম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীর সন্তান প্রসব ॥ পিতা কে? - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, May 10, 2020

বালিয়াকান্দিতে সপ্তম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীর সন্তান প্রসব ॥ পিতা কে?

দেড় বছর আগে প্রেম অতপর বিয়ের আশ্বাসে মেলামেশা এখন সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী (১৪) কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

স্টাফ রিপোর্টার ॥ দেড় বছর আগে প্রেম অতপর বিয়ের আশ্বাসে মেলামেশা এখন সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী (১৪) কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামে। ওই ছাত্রীর সন্তানের পিতা কে? পিতৃপরিচয়ের দাবীতে থানায় মামলা দায়েরও করেছে।

ওই ছাত্রী জানায়, উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের ইউপি সদস্য আয়ুব আলী সরদার ওরফে আয়ুব মেম্বারের ছেলে সোনাপুর মীর মশাররফ হোসেন কলেজের ছাত্র আকিদুল ইসলামের সাথে দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক। হঠাৎ একদিন রাতে দেখা করার জন্য পুকুর চালায় নিয়ে গিয়ে বিয়ের আশ্বাসে মেলামেশা করে। কাউকে বিষয়টি না প্রকাশ করতে বলে। বললে সমস্যা হবে বলেও প্রকাশ করে। ভয়ে আমি কাউকেই বিষয়টি জানায়নি। আমার গর্ভের সন্তানের বাবা আকিদুলই। আমি সঠিক বিচার দাবী জানাচ্ছি।

ওই ছাত্রীর নানা বলেন, আমার বাড়ীতে থেকে স্থানীয় মাদ্রাসায় লেখাপড়া করে। আমরা আগে থেকে বিষয়টি জানিনা। পেটের সন্তান বড় হতে দেখে বিষয়টি টের পাই। বালিয়াকান্দিতে নিয়ে পরীক্ষা করানো হয়। শুক্রবার রাজবাড়ী নিরাময় ক্লিনিকে কন্যা সন্তানের জন্ম হয়েছে। থানায় মামলা দায়ের হলেও অভিযুক্ত আকিদুল পলাতক থাকায় তাকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

এ বিষয়ে নবাবপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ছেলের বাবা আইয়ুব আলী সরদার বলেন, রক্ত পরীক্ষা ও ডিএনএ টেস্ট করার পর যদি আমার ছেলে দোষী হয় আমি যে শাস্তি হয় মেনে নেব। আমার ছেলে এ কাজের সাথে জড়িত নয়। বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক বলেন, আসামীকে  গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

No comments:

Post a Comment