পাবনায় কৃষকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা. মামুনুর রশিদ খান’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, May 22, 2020

পাবনায় কৃষকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা. মামুনুর রশিদ খান’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা. মামুনুর রশিদ খান এর সৌজন্যে পবিত্র ঈদুল ফিতর এবং মহামারী করোনার সংকটকালে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 


আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে এবং বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা. মামুনুর রশিদ খান এর সৌজন্যে পবিত্র ঈদুল ফিতর এবং মহামারী করোনার সংকটকালে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ২টায় শিবরামপুর বাঁশবাজার সংলগ্ন মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পাবনা পৌর বিএনপির সদস্য সচীব ডা. আহমেদ মোস্তফা নোমান এর সার্বিক তত্ত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সেলিম আহমেদ, পৌর বিএনপির আহ্বায়ক আলহাজ্ব সাইফুল ইসলাম বাদশা, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুজ্জামান মুন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ইয়ামিন খান, পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইট, সহ-সভাপতি মীর রকিবুল ইসলাম কমল, সহ-সাধারণ সম্পাদক নাদিম হায়দার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম জনি, ইনট্রা ফুড এন্ড বেভারেজ এর বাণিজ্যিক কর্মকর্তা ফারুক হোসেন, আনোয়ার হোসেন প্রমূখ।

No comments:

Post a Comment