পাবনায় ছাত্রলীগ নেতার ওপর হামলা এবং ১০লক্ষ টাকা চাঁদা দাবি কৃষকলীগ নেতার - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, June 1, 2020

পাবনায় ছাত্রলীগ নেতার ওপর হামলা এবং ১০লক্ষ টাকা চাঁদা দাবি কৃষকলীগ নেতার

 পূর্ব শত্রুতার জের ধরে বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি সালাউদ্দিন টিটুর কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি এবং সেই সাথে গ্রাম থেকে উচ্ছেদের হুমকি দিয়েছেন বাংলাদেশ কৃষকলীগ হাটখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সুলতান আহমেদ শফি।

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি সালাউদ্দিন টিটুর কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি এবং সেই সাথে গ্রাম থেকে উচ্ছেদের হুমকি দিয়েছেন বাংলাদেশ কৃষকলীগ হাটখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সুলতান আহমেদ শফি। সালাউদ্দিন আহম্মেদ টিটু হাটখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ভাদর ভাগ গ্রামের মো. রজব আলী মাস্টারের ছেলে।

বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি সালাউদ্দিন টিটু জানান, রবিবার আমি বাড়ি থেকে বাইরে বের হলে বাংলাদেশ কৃষকলীগ হাটখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সুলতান আহমেদ শফি তার বাহিনী নিয়ে আমার ওপর হামলা চালায়। আমি দৌঁড়ে বাড়িতে এসে আশ্রয় নিই।
এসময় শফি বাহিনী আমার পরিবারের কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে এবং সেই সাথে গ্রাম থেকে উচ্ছেদের হুমকি দিয়ে অকথ্য ভাষায় বকাবাদ্য করতে থাকে। এঅবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি।

No comments:

Post a Comment