বালিয়াকান্দিতে অপবাদ দিয়ে মসজিদের ইমামকে হত্যার চেষ্টা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, June 29, 2020

বালিয়াকান্দিতে অপবাদ দিয়ে মসজিদের ইমামকে হত্যার চেষ্টা

রাজবাড়ীর বালিয়াকান্দি সদর খোর্দ্দমেগচামী গ্রামের জামে মসজিদের ঈমামকে অপবাদ দিয়ে বাড়ীতে ডেকে নিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। 

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি সদর খোর্দ্দমেগচামী গ্রামের জামে মসজিদের ঈমামকে অপবাদ দিয়ে বাড়ীতে ডেকে নিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। তিনি মধুখালী হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছেন। ওই ঈমামের নাম, মেহেদী হাসান (৩৫)। তার বাড়ী মাগুরা সদরে।

জানাগেছে, বালিয়াকান্দি সদর খোর্দ্দমেগচামী গ্রামের জামে মসজিদের ঈমাম মেহেদী হাসানের নিকট থেকে নেওয়া টাকা ফেরত না দেওয়া ও মোটরসাইকেল চেয়ে না পেয়ে গত ২৪ জুন বাড়ীতে ডেকে নিয়ে খোর্দ্দমেগচামী গ্রামের আনজান শেখ, রমজান শেখ, আক্কাচ মোল্লা, সিদ্দিক শেখ মুখ গামছা দিয়ে আটকিয়ে তাকে বেধম ভাবে মারপিট করাসহ হত্যা করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মধুখালী হাসপাতালে ভর্তি করে।

তিনি এখন মধুখালী হাসপাতালে যন্ত্রণায় ছটপট করছেন।
খোর্দ্দমেগচামী গ্রামের সাবেক উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা বীরমুক্তিযোদ্ধা মোঃ খায়রুল বাশার খান বলেন, বিষয়টি নিয়ে সোমবার বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, ইউপি সদস্য আকরাম হোসেন খান, এমরুল আহসান পুলক, কিরণ সরদারসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা এক গ্রাম্য শালিসে বিষয়টি আপোষ-মিমাংসা করে দিয়েছেন। হাওলাতি টাকা, মোবাইল, চিকিৎসাসহ ৬লক্ষ টাকা প্রদান করবেন অভিযুক্তরা। ভবিষ্যতে তাদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠলে আইনে সোপর্দ করা হবে।

No comments:

Post a Comment