মায়ের মৃত্যুতে শোক-সহমর্মিতা ও জানাযায় অংশগ্রহণকারীদের প্রতি কামিল হোসেনের কৃতজ্ঞতা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, June 11, 2020

মায়ের মৃত্যুতে শোক-সহমর্মিতা ও জানাযায় অংশগ্রহণকারীদের প্রতি কামিল হোসেনের কৃতজ্ঞতা

মায়ের মৃত্যুতে শোক-সহমর্মিতা ও জানাযায় অংশগ্রহণকারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পাবনা জেলা মোটর শ্রমিক ফেডারেশনের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মো. কামিল হোসেন। 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : মায়ের মৃত্যুতে শোক-সহমর্মিতা ও জানাযায় অংশগ্রহণকারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পাবনা জেলা মোটর শ্রমিক ফেডারেশনের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মো. কামিল হোসেন।

এক বিবৃতিতে তিনি জানান, আমার মা আলহাজ্ব রিজিয়া বেগম (৮৫) স্টোকে আক্রান্ত হলে মঙ্গলবার এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে ভোর ৪টার দিকে ইন্তেকাল করেন। “এই গভীর বেদনা ও শোকের মুহূর্তে পাবনাবাসী তথা বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান, সম্পাদক, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের মানুষের কাছ থেকে যে বিপুল সহানুভূতি, সহমর্মিতা ও সমবেদনা পেয়েছি তা আমার হৃদয় স্পর্শ করেছে। মায়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আপনাদের কাছে দোয়া কামনা করছি।

মায়ের অসুস্থকালীন সময়ে পাবনা ২৫০ শয্যা হাসপাতালের ডাক্তার, ইন্টার্নি ডাক্তার, নার্সরা যে আন্তরিকতার সহিত তার চিকিৎসা দিয়েছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ।
সেই সাথে আমার মায়ের মৃত্যুতে যারা শোক প্রকাশ, সহমর্মিতা জ্ঞাপন এবং জানাযায় অংশ নিয়েছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা দোয়া করবেন আমি এবং আমার পরিবার মা হারানোর শোক কাটিয়ে উঠতে পারি।
উল্লেখ্য মঙ্গলবার বেলা ২টায় পাবনা শহরের আটুয়া ঈদগাহ ময়দানে মরহুমার জানাজা শেষে ছাতিয়ানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

No comments:

Post a Comment