বালিয়াকান্দিতে বৃষ্টি উপেক্ষা করে আইসোলেশনে থাকা ৬পরিবারের পাশে প্রশাসন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, June 12, 2020

বালিয়াকান্দিতে বৃষ্টি উপেক্ষা করে আইসোলেশনে থাকা ৬পরিবারের পাশে প্রশাসন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা ৬ পরিবার ও সুস্থ হয়ে বাড়ীতে ফিরে আসা পরিবারকে বৃষ্টি উপেক্ষা করে শুক্রবার বিকালে ফল খাদ্য সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন।

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দিতে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা ৬ পরিবার ও সুস্থ হয়ে বাড়ীতে ফিরে আসা পরিবারকে বৃষ্টি উপেক্ষা করে শুক্রবার বিকালে ফল খাদ্য সহায়তা প্রদান করেছে উপজেলা প্রশাসন।

জানাগেছে, উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামের করোনা আক্রান্ত প্রথম রোগী সুজন ও তার পরিবার  সুস্থ হয়ে বাড়ি ফিরেছে বৃহস্পতিবার রাতে। সে তার স্ত্রী ও ৫ বছরের পুত্র। স্ত্রী ও পুত্র আগে সুস্থ হয়ে ঘরে ফিরলেও ঢাকায় চাকুরি করা সুজন সুস্থ হতে সময় লাগে ২৯ দিন। এছাড়াও  উপজেলার ইসলামপুর ইউনিয়নের দিয়ারা গ্রামে, বালিয়াকান্দি ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামে, জামালপুর  ইউনিয়নের বাকছিরডাঙ্গী গ্রামে, আলোকদিয়া ও খালকুলা পরিবার আইসোলেশনে রয়েছেন।

বৃষ্টি উপেক্ষা করে উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী  কমিশনার (ভূমি) মোঃ আবু দারদা,  ইউনিয়ন চেয়ারম্যানদের উপস্থিতিতে  আম, লিচু, আনারস, পেয়ারা, লেবু, জামরুল, কলাসহ বিভিন্ন ফল তাদেরকে প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত হলেই আতঙ্কিত হওয়ার কিছু নেই। চিকিৎসায় সুস্থ্য হচ্ছে। মানুষিক সাহস বৃদ্ধি করা সামাজিক ভাবে তারা যাতে হেয় প্রতিপন্ন না হয় সে জন্য বাড়িতে যাওয়া।সুস্থ হয়ে বাড়ীতে আসা ও আইসোলেশনে থাকা পরিবারকে সাহস যোগানের জন্য এ উদ্দ্যোগ নেওয়া হয়েছে। প্রশাসন তাদের পাশে আছে এবং থাকবে। আসুন সবাই স্বাস্থ্য বিধি মেনে চলি। নিজে বাচি ও পরিবারকে রক্ষা করি।

No comments:

Post a Comment