ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৩জন, আহত ২ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, June 27, 2020

ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ৩জন, আহত ২

ঝিনাইদহের শৈলকুপায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। শৈলকুপার দুধসর ও চড়িয়ারবিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। শৈলকুপার দুধসর ও চড়িয়ারবিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 নিহতরা হলো-শৈলকুপা উপজেলার বারইপাড়া গ্রামের বাবর আলীর ছেলে হান্নান মিয়া (২৮) ও চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ঘোষবিলা গ্রামের ফিরোজ বিশ্বাসের ছেলে সজিব হোসেন (১৯)। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, ঝিনাইদহ থেকে কুষ্টিয়া গামী একটি ট্রাক শৈলকুপা উপজেলার দুধসর নাম স্থানে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাক চালক হান্নান নিহত হয়। আহত হয় আরো দু’জন। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 অপরদিকে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালীর খড়িখালী নামকস্থানে মাইক্রোবাসের ধাক্কায় জাহাঙ্গীর আলম (৩৫) নামের এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন। শনিবার সকালে ঝিনাইদহ সদর উপজেলার ঝিনাইদহ- যশোর মহাসড়কের বিষয়খালীর খড়িখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম বিষয়খালী গ্রামের মোঃ মুরাদ আলীর ছেলে।

নিহতের চাচা নাজের আলী জানান, শনিবার সকালে বাই সাইকেলে করে বাড়ি থেকে বের হয়ে কাজের সন্ধানে পাশের গ্রামে যাচ্ছিল জাহাঙ্গীর আলাম পথে ঝিনাইদহ-যশোর সড়কের বিষয়খালীর খড়িখালী এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি মাইক্রোবাস সজোরে ধাক্কা দিলে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেলে রেফাড করে সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সদর থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

No comments:

Post a Comment