মধুখালীতে ইমামকে শারীরিক লাঞ্চিত - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, June 10, 2020

মধুখালীতে ইমামকে শারীরিক লাঞ্চিত

প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মসজিদের ইমাম ও মোয়াজজিনদের জন্য প্রদত্ত নগদ অর্থ প্রাপ্তিতে  মসজিদ বাদপড়ায় ফরিদপুরের মধুখালীতে এক সাবেক সেনা সদস্যের রোষানলে পড়ে  তার হাতে গাজনা বাজার জামে মসজিদের  ইমাম মো.ইসহাক হোসেন মুন্সী শারিরীক লাঞ্চিত হয়েছেন।   


শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ৮ জুন সোমবার ঃ প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মসজিদের ইমাম ও মোয়াজজিনদের জন্য প্রদত্ত নগদ অর্থ প্রাপ্তিতে  মসজিদ বাদপড়ায় ফরিদপুরের মধুখালীতে এক সাবেক সেনা সদস্যের রোষানলে পড়ে  তার হাতে গাজনা বাজার জামে মসজিদের  ইমাম মো.ইসহাক হোসেন মুন্সী শারিরীক লাঞ্চিত হয়েছেন। 

স্থানীয় সুত্রে জানাগেছে উপজেলার গাজনা ইউনিয়নের ভাটিকান্দী মথুরাপুর জামে মসজিদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মসজিদের ইমাম ও মোয়াজজিনদের জন্য প্রদত্ত নগদ অর্থ প্রাপ্তিতে বাদপড়ায় বাদপড়া মসজিদের পক্ষে সাবেক সেনা সদস্য শাহ মো. আবাদুল ইসলাম আবাদ ৬ জুন শনিবার  সকালে গাজনা বাজারে গিয়ে গাজনা বাজারের  ক্ষুদ্র বাবসায়ী ও বাজার জামে মসজিদের ইমাম মো. ইসহাক হোসেন মুন্সির কাছে জানতে চান তার মসজিদ প্রধান মন্ত্রীর অনুদান থেকে বাদ পরলো কেন? তালিকা  আমি দেই নাই এবং আমার দায়ীত্বও  নয় । তাঁর  জবাবে সন্তষ্ট না হতে পেরে  উত্তেজিত হয়ে ইমাম সাহেবকে  শারীরিক ভাবে লঞ্চিত  করেন সাবেক সেনা সদস্য আবাদুল।

আজ ৮ জুন সোমবার বেলা ১১ টায় গাজনা বাজার ব্যবসায়ী ও এলাকাবাসি ঐক্য হয়ে ইমামকে শারীরিক লাঞ্চিত করার প্রতিবাদে গাজনা বাজারে বিভিন্ন কর্মসূচী গ্রহন করে। বিভিন্ন কর্মসুচী ও স্থানীদের উত্তেজনার  সংবাদে গাজনা বাজারে ছুটেন যান  মধুখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু। তাঁরই  আশ্বাসে বন্ধ দোকান খুলেন দোকানীরা  এবং বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দর নেওয়া বিভিন্ন কর্মসুচী স্থগিত করেন ।

গাজনা বাজার ব্যবসায়ী পরিষদের ডাকা কর্মসূচীতে বক্তব্য রাখেন গাজনা বাজার ব্যবসায়ী পরিষদের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আবুল বাশার,সাধারন সম্পাদক মো. তৌহিদুর রহমান  তজিত বিশ্বাস,ইউপি সদস্য মো. আলমগীর কবির,মো. আব্দুর রশিদ বকু শেখ, বেলেশ্বর বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক মো.মেহেদী হাসান কামাল, মো.হেলালউদ্দিন সরদার,বিজন কুমার পাঠক,স্বপন কুমার গোস্বামী,লক্ষণ কুমার দাস, মো.আতিয়ার রহমান ,আব্দুর রাজ্জাক মোল্যা ও আব্দল  খালেক মোল্যাসহ প্রমুখ। ইমাম মো. ইসহাক হোসেন মুন্সি  বর্তমানে ফরিদপুর ইসলামিক হাসপাতালে চিকিৎসাধীন  আছেন ।

No comments:

Post a Comment