ঝিনাইদহ র‌্যাবের হাতে ভারতীয় তৈরি ১ টি ওয়ান শুটারগান এবং ০২ রাউন্ড গুলিসহ ২ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, June 10, 2020

ঝিনাইদহ র‌্যাবের হাতে ভারতীয় তৈরি ১ টি ওয়ান শুটারগান এবং ০২ রাউন্ড গুলিসহ ২ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

 চুয়াডাঙ্গার বুইচিতলা এলাকা হতে ০১ টি ভারতীয় তৈরি ওয়ান শুটারগান এবং ০২ রাউন্ড গুলিসহ সাইফুল ইসলাম (২৭) ও তরিকুল মন্ডল (৩৫) নামের  ২  জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্প।

বসির আহাম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধি ঃ চুয়াডাঙ্গার বুইচিতলা এলাকা হতে ০১ টি ভারতীয় তৈরি ওয়ান শুটারগান এবং ০২ রাউন্ড গুলিসহ সাইফুল ইসলাম (২৭) ও তরিকুল মন্ডল (৩৫) নামের  ২  জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্প।


ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্প জানান , গায়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন বুইচিতলা এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয় চলছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল ০৯ জুন ২০২০ ইং তারিখ ভোর ০৪:৫০ ঘটিকায় চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন বুইচিতলা এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র ক্রয়-বিক্রয় করাকালীন সময়ে অস্ত্র ব্যবসায়ী সাইফুল ইসলাম পিতা-সদর উদ্দিন ও তরিকুল মন্ডল পিতা- মৃত আবদার আলী, উভয় সাং-ফুলবাড়ী, কুড়ুলগাছি, থানা-দর্শনা জেলা- চুয়াডাঙ্গা দ্বয়কে গ্রেফতার করে। পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দখল হতে ১ টি ভারতীয় তৈরি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি, ১ টি মোবাইল সেট এবং ০২ টি সীম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

No comments:

Post a Comment