বালিয়াকান্দিতে ইউএনও-চিকিৎসকসহ ১৮জন করোনা আক্রান্ত - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, June 20, 2020

বালিয়াকান্দিতে ইউএনও-চিকিৎসকসহ ১৮জন করোনা আক্রান্ত

রাজবাড়ীতে বালিয়াকান্দিতে নতুন করে ইউএনও, মেডিকেল অফিসারসহ আরও ১৮জন করোনা আক্রান্ত হয়েছে।

ফারুক হোসেনস, বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীতে বালিয়াকান্দিতে নতুন করে ইউএনও, মেডিকেল অফিসারসহ আরও ১৮জন করোনা আক্রান্ত হয়েছে। এ পর্যন্ত চিকিৎসকসহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৪ জন। ৬জন বাইরে থেকে আক্রান্ত হয়ে এসেছে। ৩জন মারা গেছেন। ১৫জন চিকিৎসাধীন রয়েছেন।

ইতিমধ্যে বালিয়াকান্দি হাসপাতালের একাধিক চিকিৎসক আক্রান্ত হওয়ায় উদ্র্¦তন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক জরুরী সেবা ব্যতিত সকল কার্যক্রম বন্ধ ঘোষনা করা হয়েছে।
শনিবার বিকালে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাফিন জব্বার এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন করে যিনি করোনা আক্রান্ত হয়েছেন তিনি উপজেলা নির্বাহী অফিসার, বালিয়াকান্দি হাসপাতালের চিকিৎসক, পরিবার পরিকল্পনা কার্যালয়ের স্টাফ ও বালিয়াকান্দি সদর ইউনিয়নের পুর্বমৌকুড়ী গ্রামের একসহ মোট ১৮জন। 

তিনি জানান, উপজেলায় ৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ৬জন বাইরে থেকে আক্রান্ত হয়ে এলাকায় এসেছেন। ৩জন মারা গেছেন। ১৫জন চিকিৎসাধীন রয়েছেন। ফলে কনট্যাক্ট ট্রেসিং এবং সংক্রমণ যে আরও ছড়িয়ে না পড়ে সে জন্য উর্দ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ক্রমে হাসপাতালের জরুরী বিভাগ ব্যতিত সকল কার্যক্রম বন্ধ ঘোষনা করা হয়েছে।

করোনাকালেও আমরা সেবার সর্বোচ্চটুকু দিয়েছি। চিকিৎসহ নানাবিধ সংকট থাকার পরেও সেবার কোন ঘটতি ছিলোনা হাসপাতালটিতে। বালিয়াকান্দিবাসীর জন্য এটা নি:সন্দেহে দু:খজনক খবর বলেও তিনি জানান।

No comments:

Post a Comment