মধুখালীতে মাদকসম্রাট সাজ্জাদ আবার আটক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, June 3, 2020

মধুখালীতে মাদকসম্রাট সাজ্জাদ আবার আটক

ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের কুখ্যাত মাদক সম্রাট একাধিক মামলার আসামি চর বাঁশপুর গ্রামের মৃত আরশাদ আলী শেখের ছেলে সাজ্জাদকে ইয়াবাসহ মধুখালী থানা পুলিশ গ্রেফতার করেছে।


শাহজাহান হেলল,  ফরিদপুর জেলা প্রতিনিধি ৩ জুন বুধবার  ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের কুখ্যাত মাদক সম্রাট একাধিক মামলার আসামি চর বাঁশপুর গ্রামের মৃত আরশাদ আলী শেখের ছেলে সাজ্জাদকে ইয়াবাসহ মধুখালী থানা পুলিশ গ্রেফতার করেছে।

মধুখালী থানার সাব ইন্সপেক্টর মোঃ তোফাজ্জল হোসেনের সাথে কথা বললে তিনি বলেন গতকাল মঙ্গলবার রাত এগারোটার দিকে গোপন সূত্রে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স সহ মাদকসম্রাট সাজ্জাদের গ্রামে,তার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে ৮ পিস ইয়াবা ট্যাবলেট সহ সাজ্জাদকে গ্রেফতার করি। তিনি বলেন এ নিয়ে মোট এই মাদক সম্রাট চারবার গ্রেফতার হলো।

এর আগে টেকনাফ থেকে ইয়াবার চালান আনার সময় কক্সবাজার এ তিন হাজার পিস ইয়াবা ট্যবলেটসহ গ্রেফতার হয়। সাজ্জাদ ডাকাতি ও হত্যা মামলা সহ একাধিক মামলার আসামি। তিনি সাংবাদিকদের জানান তার বিরুদ্ধে মধুখালী থানায় একটি মামলা হয়েছে মামলা নম্বর ৪ তারিখ ৩/৬/২০, তাকে ফরিদপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment