মধুখালীতে বড় ভাইয়ের হাতে ভাই খুন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, June 13, 2020

মধুখালীতে বড় ভাইয়ের হাতে ভাই খুন

 ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চর বাগাট গ্রামে এক মাদক আসক্ত বড় ভাই ছোট ভাইকে গলাটিপে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

শাহজাহান হেলাল, ফরিদপুর  জেলা  প্রতিনিধি ১৩ জুন শনিবার :
শুক্রবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চর বাগাট গ্রামে এক মাদক আসক্ত বড় ভাই ছোট ভাইকে গলাটিপে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত ছোট ভাইয়ের নাম তানজির (১২) এবং ঘাতক বড় ভাইয়ের নাম নামজুল (১৯)। তাদের  পিতার নাম মো: ওহিদ মোল্যা। নিহত তানজির বাগাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে শুক্রবার সকালে ছোট ভাই তানজিরকে বড়ভাই ডাক্তার দেখানোর কথা বলে বাড়ী থেকে বের হয়ে আনুমানিক ৯টা থেকে ১০ টার মধ্যে মাঠের মধ্যে গলা টিপে হত্যা করে বাড়ী এসে মায়ের কাছে ছোট ভাইকে হত্যার কথা বললে বাড়ীর লোকজন ছোট ভাইয়ের লাশ উদ্ধার করে বাগাট স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে। তবে এলাকাবাসীর ধারনা বড় ভাই নাজমুল একজন মাদক আসক্ত ও মস্তিষ্কবিকৃত। গ্রামবাসী নাজমুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মতিয়ার রহমান খান হত্যার ঘটনা নিশ্চিত করেছেন।
মধুখালী থানার পরিদর্শক মো. আমিনুল ইসলাম জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। মামলা নং ৮ ঘাতক ভাইকে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

No comments:

Post a Comment