বিষয়খালীতে টিসিবির পণ্য বিক্রি এলাকাবাসীর দাবি সপ্তাহে অন্তত একদিন টিসিবির পণ্য বিক্রি করা হোক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, June 19, 2020

বিষয়খালীতে টিসিবির পণ্য বিক্রি এলাকাবাসীর দাবি সপ্তাহে অন্তত একদিন টিসিবির পণ্য বিক্রি করা হোক

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজ মাঠে গ্রামের নিন্ম আয়ের মানুষের কাছে সাশ্রয়ীমূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ বাজার পর্যায়ে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। 

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজ মাঠে গ্রামের নিন্ম আয়ের মানুষের কাছে সাশ্রয়ীমূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ বাজার পর্যায়ে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজ মাঠে এ পণ্য বিক্রি করা হয়। এসময় ৫০ টাকা কেজি দরে চিনি, ৮০ টাকা লিটার দরে সয়াবিন তেল ও ৫০ টাকা কেজি দরে মসুর ডাল বিক্রি করা হয়।

তবে পর্যাপ্ত পরিমাণে মাল না থাকায় অনেক ক্রেতাই ফিরে যাই।আবার অনেক ক্রেতাই মসুর ডাল না পেয়ে হতাশা ব্যক্ত করে।এলাকাবাসীর দাবি ঝিনাইদহ জেলা প্রশাসকের কাছে সপ্তাহে অন্তত একদিন বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল এন্ড কলেজ মাঠে টিসিবির পণ্য বিক্রি করা হোক।টিসিবির ডিলার মেসার্স সমীর এন্ড সন্স এর স্বত্তাধীকারী সমীর বলেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া গ্রামের হতদরিদ্র মানুষের মাঝে কমমুল্যে পণ্যসামগ্রী পৌঁছে দিতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।তিনি আরো জানান জেলা প্রশাসক অনুমতি দিলে সপ্তাহে একদিন করে বিষয়খালীতে টিসিবির পণ্য আমরা বিক্রি করতে প্রস্তুত আছি। জেলা প্রশাসনের সহযোগিতায় একেক দিন একেক স্থানে গ্রামের নিন্ম আয়ের পরিবারকে কম মুল্যে এসকল খাদ্যসামগ্রী দেওয়া হবে।

No comments:

Post a Comment