মধুখালীতে এলাকাবাসীর মানববন্ধন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, June 14, 2020

মধুখালীতে এলাকাবাসীর মানববন্ধন



চেয়াম্যান মুকুল বাহিনীর অত্যাচারের প্রতিবাদে মধুখালীতে এলাকাবাসীর মানববন্ধন


শাহজাহান হেলাল,  ফরিদপুর জেলা প্রতিনিধি ১৪ জুন রোববার ঃ 
ফরিদপুরের মধুখালীতে কোরকদি ইউনিয়নের বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মুকুল হোসেনের  সন্ত্রাসী বাহিনীর অত্যাচার নির্যাতন ও ঘরবাড়ী ভাংচুরের প্রতিবাদে ও চেয়ারম্যানের বিচার এবং অপসারনের দাবীতে এলাকাবাসীরর মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৪ জুন রোববার  বেলা  সাড়ে ১১ টায়  কোরকদি ইউনিয়নের  কাটাখালী গ্রামের দাউদের চাতালের সামনে ঘন্টা ব্যাপি প্রায় অর্ধসহাশ্রাধিক মানুষের মানববন্ধন ও বিক্ষোভে চেয়ারম্যান মো. মুকুল হোসেনের  অপসারন , বিচার এবং সাধারন মানুষের উপর জুুলুম নির্যাতন বন্ধ  করতে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. সোহরাব হোসেন শেখ, ভুক্ত ভোগি মো. আবুল হাসেম শেখ, মো. কুরাদ মুন্সী,আয়সা বেগম,সুমাইয়া, মুন্নী,আংগুরা বেগমসহ প্রমুখ। মানববন্ধন পরবর্তী বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

উল্লেখ ৯ জুন রোপনকৃত মরিচ গাছের ক্ষতিসাধনকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটে। উপজেলার কোরকদি ইউনিয়নের চরবাশপুরের আব্দুর রহমানের রোপনকৃত মরিচের চারা বর্তমান চেয়ারম্যানের লোকজন উঠিয়ে ফেলে। উক্ত ঘটনায় মধুখালী থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে ফিরে আসার পর মকুল বাহিনী  তাদের মারপিট করে গুরুতর আহত করে। সন্ত্রসী হামলায় আব্দুর রহমান, সিদ্দিক মুন্সী ও মোসাঃ ছবেদা বেগম গুরুত্বর আহত হয়। বর্তমান আহতরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।তাদের অবস্থা আশংকাজনক।

No comments:

Post a Comment