বালিয়াকান্দিতে মেহগনি গাছের ডাল ভাঙ্গার অপরাধে প্রতিবন্ধি ও নানীকে মারধোর - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, June 29, 2020

বালিয়াকান্দিতে মেহগনি গাছের ডাল ভাঙ্গার অপরাধে প্রতিবন্ধি ও নানীকে মারধোর

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে মেহগনি গাছের ডাল ভাঙ্গার অপরাধে এক প্রতিবন্ধি শিশুকে মারধোর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে মেহগনি গাছের ডাল ভাঙ্গার অপরাধে এক প্রতিবন্ধি শিশুকে মারধোর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই প্রতিবন্ধি শিশুর নাম, মেহেদী মল্লিক (১০)। তার পিতার নাম, সিদ্দিক মল্লিক, বাড়ী উপজেলার নারুয়া ইউনিয়নের ঘিকমলা গ্রামে। সে উপজেলার জামালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের নানা মানিক শেখের বাড়ীতে থাকে। তাকে রবিবার সকালে বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রতিবন্ধি শিশু মেহেদী মল্লিকের নানী রেবেকা বেগম বলেন, শনিবার বিকাল ৫টার দিকে দুর্গাপুর গ্রামের নুরুল আমিন ভুঁইয়ার মেহগনির বাগানে খেলতে যেয়ে একটি মেহগনি গাছের ডাল ভেঙ্গে ফেলে। নুরুল আমিন ভুঁইয়ার মেয়ে রিতা খাতুন দেখে প্রতিবন্ধি মেহেদীকে এলোপাথারী ভাবে কিল, ঘুষি, লাথিসহ গলা চেপে ধরে মারধোর করে। তার চিৎকারে আমি এগিয়ে গেলে নুরুল আমিন ভুঁইয়া ও রিতা মিলে আমাকেও মারধোর করে।

 রাতে মেহেদীর শাররিক অবস্থা খারাপ হলে তাকে রবিবার সকালে বালিয়াকান্দি হাসপাতালে এনে চিকিৎসা প্রদান করা হয়েছে।
নুরুল আমিন ভুঁইয়ার সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

No comments:

Post a Comment