বালিয়াকান্দিতে রান্না ঘরে অগ্নিসংযোগের ঘটনায় থানায় অভিযোগ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, June 27, 2020

বালিয়াকান্দিতে রান্না ঘরে অগ্নিসংযোগের ঘটনায় থানায় অভিযোগ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের জামসাপুর গ্রামে রান্না ঘরে অগ্নিকান্ডে ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় আভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্থ পরিবার।

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের জামসাপুর গ্রামে রান্না ঘরে অগ্নিকান্ডে ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় আভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্থ পরিবার।
এলাকার লোকজন জানান, বুধবার রাতে হঠাৎ করে নজরুল মন্ডলের বাড়ীর রান্না ঘরে আগুন লাগার চিৎকার শুনে আমরা গিয়ে আগুন নিয়ন্ত্রণ করি।

উপজেলার নারুয়া ইউনিয়নের জামসাপুর গ্রামের নজরুল মন্ডলের স্ত্রী প্রতিবন্ধী পারুল বেগম জানান, বাড়ীর জমি নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার রাতে আমার স্বামী গড়াই নদীতে মাছ শিকার করতে যায়। এই সুযোগে রাত ১২টার দিকে জামসাপুর গ্রামের দেলবার মন্ডলে ছেলে হাকিম মন্ডল ও ইকবল মন্ডলসহ লোকজন এসে আমার রান্না ঘরে আগুন লাগিয়ে দিয়ে চলে যাবার সময় আমি তাদেরকে দেখি।

এই অগ্নিকান্ডে রান্না ঘর থাকা ৩টি ছাগল পুড়ে মারা যায়। ঘরে থাকা জাল পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষাত হয়েছে। এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জামসাপুর গ্রামের দেলবার মন্ডলে ছেলে হাকিম মন্ডল জানান, এলাকার গরীব মানুষ আমাদের জমিতে ছাপরা ঘর উঠিয়ে বসবাস করেন, নজরুল ও তার স্ত্রী। এলাকার গণ্যমান্য লোকজনের মাধ্যেমে আমি জমি ছারতে বলি। নজরুলকে জমি না ছেড়ে ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে আগুন লাগিয়ে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

No comments:

Post a Comment