মুজিববর্ষ উপলক্ষে বালিয়াকান্দিতে সহস্রাধিক ঔষধি ও ফলদ বৃক্ষের চারা রোপন কর্মসুচির উদ্বোধন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Friday, July 10, 2020

মুজিববর্ষ উপলক্ষে বালিয়াকান্দিতে সহস্রাধিক ঔষধি ও ফলদ বৃক্ষের চারা রোপন কর্মসুচির উদ্বোধন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মুজিববর্ষ উপলক্ষে সহস্রাধিক ফলদ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দিতে মুজিববর্ষ উপলক্ষে সহস্রাধিক ফলদ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পুজা উদযাপন পরিষদের আয়োজনে শুক্রবার সকালে বহরপুর ইউনিয়নের ইলিশকোল-রায়পুর মহাশ্মশান ও মন্দিরে আনুষ্ঠানিকভাবে এ গাছের চারা রোপন কর্মসুচির উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান  আবুল কালাম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম, বালিয়াকান্দি বাজারের সভাপতি আতাউর রহমান, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি বিনয় কুমার চক্রবর্তী, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রাম গোপাল চ্যাটার্জী, সহ-সভাপতি ও মন্দিরের সাধারন সম্পাদক সনজিৎ কুমার দাস, সাধারন সম্পাদক নিতিশ চন্দ্র মন্ডল, সহ- সাধারন সম্পাদক সনজিৎ কুমার ভট্র, প্রচার সম্পাদক নিভাস মজুমদার, বালিয়াকান্দি ইউনিয়ন পুজা পরিষদের সভাপতি অসিত রায়, মন্দিরের সভাপতি শশী সোম, বহরপুর ইউনিয়ন পুজা পরিষদের সভাপতি কমল কান্তি সাহা, সাধারন সম্পাদক অলোক কুমার ঘোষ, বহরপুর ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার দাস, ইসলামপুর ইউনিয়ন পুজা পরিষদের সভাপতি শংকর সাহাসহ বিভিন্ন মন্দির ও শ্মশানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সবার উপস্থিতিতে মন্দিরের দীর্ঘদিনের সীমানা বিরোধ নিষ্পত্তি করা হয়।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের নির্দেশনায় প্রতিটি মন্দির, উপাসনালয় ও শ্মশানে সহস্রাধিক ঔষধি ও ফলদ বৃক্ষের চারা রোপন কর্মসুচির আওতায় এ গাছের চারা রোপন করা হয়।

No comments:

Post a Comment