মধুখালীতে মিলনের সংবাদ সন্মেলন অনুষ্ঠিত - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, July 9, 2020

মধুখালীতে মিলনের সংবাদ সন্মেলন অনুষ্ঠিত

 ফরিদপুরের মধুখালী উপজেলার মধুখালী বাজার বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মির্জা আকরামুজ্জামান ফাউন্ডেশনের চেয়ারম্যান মির্জা মাঝহারুল ইসলাম মিলনের বিরুদ্ধে  ৮ জুলাই ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক গণসংহতি পত্রিকার প্রথম পাতার ৫ ও ৬ কলামে “মধুখালীতে বিধবার জমি দখল করে পুকুর খননের অভিযোগ মিলন বাহিনীর বিরুদ্ধে” শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদে মির্জা মাঝহারুল ইসরাম মিলনের সংবাদ সম্মেলন ।

 শাহজাহান  হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ৯ জুলাই  বৃহস্পতিবার ঃ ফরিদপুরের মধুখালী উপজেলার মধুখালী বাজার বণিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মির্জা আকরামুজ্জামান ফাউন্ডেশনের চেয়ারম্যান মির্জা মাঝহারুল ইসলাম মিলনের বিরুদ্ধে  ৮ জুলাই ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক গণসংহতি পত্রিকার প্রথম পাতার ৫ ও ৬ কলামে “মধুখালীতে বিধবার জমি দখল করে পুকুর খননের অভিযোগ মিলন বাহিনীর বিরুদ্ধে” শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদে মির্জা মাঝহারুল ইসরাম মিলনের সংবাদ সম্মেলন ।

আজ ৯ জুলাই বৃহস্পতিবার মধুখালী প্রেস ক্লাবের  সভাপতি মো. রেজাউল হক  বকুর সভাপতিত্বে মধুখালী প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মির্জা মাঝহারুল ইসলাম মলন। লিখিত বক্তব্যে তিনি বলেন সংবাদটি মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিমূলক ও ভিত্তিহীন। আমি কোন বিধবা মহিলার জমি দখল করি নাই। মিলন বাহিনী নামে আমার কোন বাহিনী নাই। আগামীতে মধুখালী পৌরসভা নির্বাচনে পৌর মেয়র প্রার্থী হওয়ার ঘোষণা দেওয়ায় এক শ্রেণির কুচক্রী মহল আমার বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি এই মিথ্যা বিভ্রান্তিমূলক প্রাকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় বক্তব্য রাখেন ক্রোকদি মৎস্য জীবি সমবায় সমিতির সভাপতি সঞ্জয় মালো,অর্থ সম্পাদক শামসুর রহমান, সদস্য শরিফুল ইসলাম,কাজী আঃ গফুর প্রমুখ।

No comments:

Post a Comment