সৎ ও কঠোর পরিশ্রমি বালিয়াকান্দির ইসলামপুরের ইউপি সদস্য নবু মেব্বার - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, July 8, 2020

সৎ ও কঠোর পরিশ্রমি বালিয়াকান্দির ইসলামপুরের ইউপি সদস্য নবু মেব্বার

“লেবার বেশি নিলি খরচ বেশি পড়বি, তাই নিজে একটু কাজ করছি, তাতে  ইটু হলেও খরচ তো কমবেনে আর কাজটাও ভাল অবেনে” এমন উদার মন মানসিকতা নিয়ে একজন ইউপি সদস্য হয়েও জনগনের জন্য প্রায় চার বছর ধরে এ রকম জনসেবা দিয়ে যাচ্ছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ১ নং ইসলামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য নবু মেব্বার।

ফারুক হোসেন, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ॥ “লেবার বেশি নিলি খরচ বেশি পড়বি, তাই নিজে একটু কাজ করছি, তাতে  ইটু হলেও খরচ তো কমবেনে আর কাজটাও ভাল অবেনে” এমন উদার মন মানসিকতা নিয়ে একজন ইউপি সদস্য হয়েও জনগনের জন্য প্রায় চার বছর ধরে এ রকম জনসেবা দিয়ে যাচ্ছেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ১ নং ইসলামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য নবু মেব্বার।

তিনি জানান, ২০২০ অর্থ বছরে বিআরডিসি প্রকল্পের অধীনে ইউনিয়ন পরিষদের মাধ্যম দিয়ে আমার ওয়ার্ডে পাঁচশত ফিট  ইটের রাস্তার কাজ আসে। বারমল্লিকা গ্রামের চরপাড়ার মাঝে বর্ষা মৌসুমে পানি জমে চলাচলের অযোগ্য হয়ে যায়। তাই এ কাজটি বারমল্লিকা গ্রামের আহম্মদ আলী মাস্টারের বাড়ি হতে পাঁচশত ফিট পর্যন্ত  নিজে লেবারদের সাথে থেকে করছি।
বারমল্লিকা গ্রামের আঃ কাদের শেখ জানান, নবু মেব্বার এই রাস্তার কাজ সকাল থেকে বিকাল পর্যন্ত নিজে লেবারদের সাথে থেকে করছে এবং রাস্তা যাতে ভাল হয় তার তদারকি করছে। এ রকম একজন মেব্বার পেয়ে এলাকাবাসী গর্বিত।

ইউপি চেয়ারম্যান আবুল হোসেন খান ইধহমষধ ঘবংি ২৪ ঙহষরহব- কে জানান, নবু মেব্বার একজন সৎ ও পরিশ্রমি ব্যক্তি। ইতিপুর্বে ইউপি হতে প্রদত্ত কাজ গুলো তিনি সঠিকভাবে সম্পন্ন করেছেন। ব্যক্তিস্বার্থে কখনোই তিনি কাজ করেন না। তার কাজে আমি খুব সন্তুষ্ট। 

No comments:

Post a Comment