মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, July 22, 2020

মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল

পাবনায় সাবেক ডাক টেলিযোগাযোগ, গণপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, মোহাম্মদ নাসিম এমপি’র এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনায় সাবেক ডাক টেলিযোগাযোগ, গণপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, মোহাম্মদ নাসিম এমপি’র এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আছর ‘মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদ’র আয়োজনে কালাচাঁদপাড়া আল হেলাল জামে মসজিদ, দিলালপুর জামে মসজিদ, দক্ষিণ রাঘবপুর জামে মসজিদ, বড়বাজার মসজিদ, বাদ মাগরিব- লস্করপুর জামে মসজিদ, শালগাড়িয়া জামে মসজিদ, নতুন বাঁশবাজার জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদে প্রয়াত মোহাম্মদ নাসিম এমপির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলের সার্বিক তত্ত্বাবধান করেন, পাবনা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ইকবাল।
এসময় পাবনা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু বলেন, জাতীয় ৪ নেতার অন্যতম শহীদ এম. মনসুর আলীর সুযোগ্য সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ডাক টেলিযোগাযোগ, গণপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, রাজপথের লড়াকু সৈনিক মোহাম্মদ নাসিম এমপি ছিলেন একজন যোগ্য ও ত্যাগী নেতা। তার মৃত্যুতে আমরা একজন প্রাণপ্রিয় কর্মীবান্ধব নেতাকে হারিয়েছি। এ ক্ষতি অপূরণীয়। এসময় তিনি মোহাম্মদ নাসিম এমপি’র রুহের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

দোয়া মাহফিলে আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, নবীন, মাহমুদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী জুয়েল চৌধুরী, সাধারণ সম্পাদক প্রার্থী মামুন আজিজ খান তুষার, সাবেক থানা ছাত্রলীগ সভাপতি সুমন, যুবলীগ নেতা আসাদুজ্জামান হেলাল, বাদশা, মিলন, আকাশ, শহীদ মনসুর আলী স্মৃতি পরিষদের সভাপতি বৃষ্টা সাহা, সাধারণ সম্পাদক বাবলু, ছাত্রলীগ নেতা সজিব, মাহফুজ, মেহেদী , সাগর, শিতলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

No comments:

Post a Comment