বোয়ালমারীতে গ্যাসের বোতল নিয়ে মারামারি আহত ১ আটক ৩ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, July 5, 2020

বোয়ালমারীতে গ্যাসের বোতল নিয়ে মারামারি আহত ১ আটক ৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের সোতাসী নামক স্থানে সড়কের উপরে গত বৃহস্পতিবার (০২.০৭.২০) রাত ৯টার দিকে গ্যাসের বোতল নিয়ে মারামারিতে দেশীয় অস্ত্রের কোপে মারাত্মক আহত হয় রেজাউল শেখ (৪২)।

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ৪ জুলাই শনিবার ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কের সোতাসী নামক স্থানে সড়কের উপরে গত বৃহস্পতিবার (০২.০৭.২০) রাত ৯টার দিকে গ্যাসের বোতল নিয়ে মারামারিতে দেশীয় অস্ত্রের কোপে মারাত্মক আহত হয় রেজাউল শেখ (৪২)।

 তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো আনা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। রেজাউল শেখ শেখর ইউনিয়নের দৈবকনন্দনপুর গ্রামের ছিদ্দিক শেখের ছেলে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে পুলিশ সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের ইমরান বিশ্বাস (৩২), আবুল হাসান (৪৫) ও মিলন শেখকে (২৮) আটক করে। ছিদ্দিক শেখ বাদি হয়ে শনিবার (০৪.০৭.২০) ইমরানকে প্রধান আসামি করে ৯জনের নামে থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর ৪।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন রেজাউল শেখ পিকআপে করে গ্যাসের বোল নিয়ে যাওয়ার সময় সোতাসী নামক স্থানে একটি বোতল পড়ে যায়। পিকআপ দাড় করিয়ে বোতল উঠাতে গেলে ওই খানে উপস্থিত ইমরানসহ আসামিরা বলে অন্য গাড়ি থেকে বোতল পড়েছে। বোতল নিতে বাধা দেয়। এক পর্যায় কথা কাটাকাটি শেষে রেজাউলকে মারধর ও কুপিয়ে আহত করে।
থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, রেজাউল শেখকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

No comments:

Post a Comment