মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার সময় নারী-শিশুসহ ১৬জন আটক - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Tuesday, July 14, 2020

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার সময় নারী-শিশুসহ ১৬জন আটক

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার সময় ১শিশু, ৪ নারী এবং ১১ পুরুষসহ ১৬জনকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। 

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে যাওয়ার সময় ১শিশু, ৪ নারী এবং ১১ পুরুষসহ ১৬জনকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

গতকাল রাত সাড়ে ৯টার দিকে  পলিয়ানপুর এলাকা থেকে আটক করা হয়। ৫৮ বিজিবির পক্ষে সহকারী পরিচালক মো: নজরুল ইসলাম খান জানান, গত রাতে পলিয়ানপুর গ্রামের হঠাতপাড়া এলাকা থেকে অবৈধ ভাবে ভারতে যাবার প্রস্তুতিকালে  তাদের আটক করা হয়। এর মধ্যে  জাকির খান, পারভীন,নাজমা বেগম, হাসান ফরাজি, তানিয়া আক্তার, মো: হাফিজ, মিলন হাওলাদার, সালমা খাতুন, শাহ আলম হ্ওালাদার, মারুফ হাওলাদার, রফিকুল ইসলাম,রুবেল, মানজারুল, আসাদ,রাসেল খান, মুন্না হাওলাদারকে আটক করা হয়। তাদের অধিকাংশের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ,শরণখোলা,পিরোজপুর এলাকায়। আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় সোপর্দ করা করা হয়েছে। মামলা নম্বর-২৫ তারিখ-১৪ জুলাই ২০২০।

No comments:

Post a Comment