বালিয়াকান্দিতে জমির বিরোধে তিন শতাধিক মেগহনি ও কলাগাছ কর্তন - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, July 12, 2020

বালিয়াকান্দিতে জমির বিরোধে তিন শতাধিক মেগহনি ও কলাগাছ কর্তন

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নে দৈশীয় অস্ত্রের মহড়া দিয়ে ৩শতাধিক মেহগনি ও কলাগাছ কর্তন করেছে। সাংবাদিকরা ছবি তুলতে গেলে অস্ত্রসস্ত্রসহ বাধা প্রদান করে।

স্টাফ রিপোর্টার ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নে দৈশীয় অস্ত্রের মহড়া দিয়ে ৩শতাধিক মেহগনি ও কলাগাছ কর্তন করেছে। সাংবাদিকরা ছবি তুলতে গেলে অস্ত্রসস্ত্রসহ বাধা প্রদান করে।

নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে শনিবার সকাল ৭টা থেকে সকাল ১১টা পর্যন্ত চরঘিকমলা গ্রামের শহর আলী খান গংদের মরাবিলা ঘিকমলা ব্রীজের নিকট ৫০ শতাংশ জমিতে থাকা ৩শতাধিক কলা গাছ ও মেহগনি গাছ হাসান বিশ্বাস, মহিদুল ইসলাম, মোশারফ, আজো, সাজো,রাশেদ, মসলেম, উমর, শরিফুল, জুয়েলসহ দেড় শতাধিক নারী পূরুষ দৈশীয় অস্ত্রসস্ত্রসহ কর্তন করে বিনষ্ট করে। এতে ৫লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়।

তিনি আরো বলেন, এলাকায় ত্রাস সৃষ্টি করাসহ একটি পরিবারের উপর হামলা চালিয়ে ভিটে ছাড়া করেছে। তারা প্রতিদিনই দৈশীয় অস্ত্রের মহড়া দিচ্ছে।
সকাল ১১টায় সরেজমিনে গেলে ডাল, সরকি, রামদাসহ ধারালো অস্ত্রসস্ত্রসহ মহিদুলের নেতৃত্বে রাশেদ, আজো, সাজোসহ এসে ছবি তুলতে বাধা দেওয়াসহ হুমকি দেয়। তারা হুংকার দিয়ে প্রকাশ করে লিখে কোন লাভ হবে না, প্রশাসন তাদের কিছুই করতে পারবে না।
হাসান আলী বিশ্বাস বলেন, আগেই গাছ কাটা মামলা খেয়েছি, তাই আজ গাছ কেটে সত্যতা বাস্তবায়ন করলাম।

No comments:

Post a Comment