ঝিনাইদহে র‌্যাব’র সহযোগিতায় মাথা গোঁজার ঠাই পেল বৃদ্ধা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Saturday, July 18, 2020

ঝিনাইদহে র‌্যাব’র সহযোগিতায় মাথা গোঁজার ঠাই পেল বৃদ্ধা

ঝিনাইদহে ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ এক বৃদ্ধার ঘর নির্মাণ করে দিয়েছে র‌্যাব-৬ এর সদস্যরা। 

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ এক বৃদ্ধার ঘর নির্মাণ করে দিয়েছে র‌্যাব-৬ এর সদস্যরা।

বৃহস্পতিবার সদর উপজেলার ধানহাড়িয়া গ্রামের বৃদ্ধা কমেলা খাতুনের কাছে ঘর হস্তান্তর করা হয়। ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাসুদ আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহত পঙ্গু স্বামী আব্দুল মান্নানকে নিয়ে খুপড়ি একটি ঘরে বসবাস করতো কমেলা খাতুন। সম্প্রতি ঘুর্ণিঝড়ে তার ঘর ভেঙ্গে যায়। এতদিন প্রতিবেশীর ঘরের বারান্দায় বসবাস করছিল।

র‌্যাব অফিসে পরিচারিকার কাজ করা কমেলা খাতুন বিষয়টি জানালে র‌্যাব সদস্য’র বেতনের টাকা দিয়ে ঘরটি নির্মাণ করে দেওয়া হয়। মাসুদ আলম বলেন, বিষয়টি শোনার পর আমি ব্যক্তিগত ভাবে ও র‌্যাব সদস্যদের সহযোগিতায় টিনের ঘরটি নির্মাণ করে দিয়েছি।

ঘর নির্মাণে র‌্যাব সদস্যরাও সহযোগিতা করেছেন। অসহায় এই বৃদ্ধার পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। ঘর পেয়ে অসহায় কমেলা বেগম বলেন, র‌্যাব শুধু আসামী ধরে শুনতাম। কিন্তু র‌্যাব যে ঘর বানিয়ে দেয় তা দেখলাম। এতদিন আমি অন্যের ঘরের বারান্দায় থাকতাম। আজ থেকে আমার মাথা গোঁজার ঠাই হলো। আমি সারাজীবন এদের জন্য দোয়া করি। এরা যেন ভালো থাকে।

No comments:

Post a Comment