বালিয়াকান্দিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে স্কাউটদের মধ্যে চারা বিতরণ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, September 28, 2020

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে স্কাউটদের মধ্যে চারা বিতরণ

 হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ) উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্কাউটদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। 

ফারুক হোসেন, সোমবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল (গর্ব) চত্বরে উপজেলা স্কাউটসের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে গাছের চারা শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়। 


বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস উপজেলা শাখার সভাপতি এ. কে. এম, হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ স্কাউটসের পৃষ্ঠপোষক মোঃ আবুল কালাম আজাদ। 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির। আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও কমিশনার, বাংলাদেশ স্কাউটস কাজী এজাজ কায়সার, উপজেলা শিক্ষা অফিসার ও সহ সভাপতি, বাংলাদেশ স্কাউটস মোঃ আশরাফুল হক, বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্কাউটসের সহ-সভাপতি আব্দুস সালাম, বাঁধুলী খালকুলা দাখিল মাদ্রাসার সুপার ও সহ সভাপতি, বাংলাদেশ স্কাউটস আঃ মমিন, চামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহসভাপতি, বাংলাদেশ স্কাউটস পুষ্প রানী রায় পুরকায়স্ত, তেঁতুলিয়া দাখিল মাদ্রাসা সুপার ও সহকারি কমিশনার, বাংলাদেশ স্কাউটস মোঃ মুরাদুল ইসলাম, বালিয়াকান্দি সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সম্পাদক, বাংলাদেশ স্কাউটস অখিল কুমার কুন্ডু, স্বাবলম্বী ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও যুগ্ম সম্পাদক, বাংলাদেশ স্কাউটস মোঃ শহিদুল ইসলাম, বকচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও উপজেলা স্কাউট লিডার, বাংলাদেশ স্কাউটস নিমাই চন্দ্র মন্ডল, চামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও উপজেলা কাব স্কাউট লিডার, বাংলাদেশ স্কাউটস হরশিত ঘোষ প্রমুখ। এসময় ১০০ জন কাব স্কাউট ও স্কাউটদের মাঝে চারা বিতরণ করা হয়। 

No comments:

Post a Comment