বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ দুই শিশু আহত - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, October 8, 2020

বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ দুই শিশু আহত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের সর্পবেতেঙ্গা গ্রামে বুধবার বিকালে রেলের জমির ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে গৃহবধূসহ দুই শিশু আহত হয়ে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রতিনিধি,বালিয়াকান্দি ॥ উপজেলার জামালপুর ইউনিয়নের সর্পবেতেঙ্গা গ্রামের ভুমিহীন হুমায়ন শেখের স্ত্রী মাফুজা বেগম হাসপালে ভর্তি অবস্থায় জানান, আমাদের জমি না থাকায় রেলের জমি লীজ নিয়ে বসবাস করি। লীজের জমির কিছু অংশ ডোবা থাকায় সে খানে মাছ ছারা হয়। আমার ছারা মাাছ একই গ্রামের মোস্তফার ছেলে বাচ্ছু শেখ, মেছের শেখের ছেলে ওয়োজেদ শেখ মাছ মারতে থাকে আমার শিশু ছেলে হুসাইন বাধা দিতে অকথ্য ভাষায় গালী গালাজ করে। ছেলে ভয়ে আমার ঘরের দরজা দিলে ঘরের দারজা ভেঙ্গে বে-আইনীভাবে ঘরে প্রবেশ করে মারধর করতে থাকে। 


এ সময় বড় ছেলে মামুন এগিয়ে গেলে তাকে গলাটিপে হত্যার চেষ্টাকরে বাচ্ছু শেখ। আমার ছেলেদের চিৎকার শুনে আমি এগিয়ে গেলে আমারসহ শিশু ছেলে হোসাইন ও মামুন শেখকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে বেদম পিটিয়ে আহত করে চলে যায়। যাবার সময় আমার পরিবারের সবাইকে জীবন নাশে হুমকী প্রধান করেন। আহত অবস্থায় এলাকার লোকজন আমাদের উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় দুই জনকে বিবাদী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

No comments:

Post a Comment