ঝিনাইদহে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী তিন্নির মৃত্যুর প্রধান অভিযুক্ত আসামী গ্রেফতার - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Thursday, October 15, 2020

ঝিনাইদহে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী তিন্নির মৃত্যুর প্রধান অভিযুক্ত আসামী গ্রেফতার

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে ইবি’র প্রাক্তন ছাত্রী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় থানায় ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনা মামলার হয়।

বসির আহাম্মেদ, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে ইবি’র প্রাক্তন ছাত্রী উলফাত আরা তিন্নির মৃত্যুর ঘটনায় থানায় ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনা মামলার হয়। এ মামলার প্রধান আসামী জামিরুল জোয়ারদারকে গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার সকালে মাগুরা শহর থেকে তাকে গ্রেফতার করা হয় বলে প্রেস ব্রিফিং এ জানান পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম। উল্লেখ্য, গত ০১ অক্টোবর বৃহস্পতিবার রাতে তিন্নিকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিন্নির মেঝো বোন মুন্নির প্রাক্তন স্বামী জামিরুল তার বাড়িতে এসে অকথ্য ভাষার গালিগালাজ ও ভাংচুর করে। 

অপমান সইতে না পেরে তিন্নি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরের দিন তার মা শৈলকুপা থানায় ৮ জনের নাম উল্লেখ করে ধর্ষন ও আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ে করেন। এ ঘটনায় প্রধান আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 


No comments:

Post a Comment