বালিয়াকান্দিতে পূজার শাড়ী পছন্দ না হওয়ায় গৃহবধুর আত্নহত্যা - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Sunday, October 25, 2020

বালিয়াকান্দিতে পূজার শাড়ী পছন্দ না হওয়ায় গৃহবধুর আত্নহত্যা


পূজার শাড়ী স্বামীর হাত থেকে না পেয়ে শাশুরীর হাত থেকে পেয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের দুলালী রানী বালা (৩২), নামের এক গৃহবধু শনিবার রাত সাড়ে ৮ টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না গলায় জরিয়ে  আত্নহত্যা করেছে।

স্টাফ রিপোর্টার ॥ পূজার শাড়ী স্বামীর হাত থেকে না পেয়ে শাশুরীর হাত থেকে পেয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের দুলালী রানী বালা (৩২), নামের এক গৃহবধু শনিবার রাত সাড়ে ৮ টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না গলায় জরিয়ে  আত্নহত্যা করেছে।


মৃত্যের পরিবার জানান, উপজেলার বালিয়াকান্দি সদর  ইউনিয়নের বকচর গ্রামের বিপুল কুমার বালার স্ত্রী দুলালী রানী বালাসহ স্বামী স্ত্রী দুই জনে মিলে বালিয়াকান্দি বাজারে পূজার শাড়ী ক্রয় করে নিজ বাড়ী ফিরে আসেন। ক্রয়কৃত শাড়ী স্ত্রী দুলালী রানী বালার পছন্দ না হওয়ায় স্বামীকে আবার বাজার পাঠিয়ে নতুন শাড়ী ক্রয় করায়। নতুন শাড়ী বিপুল বালার মায়ের কাছে দিয়ে সে পূজা দেখতে যায়। 


এ সময় দুলালী তার স্বামী বিপুল বালাকে ফোন দিয়ে বলে যে আমি ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করছি। স্বামী বিপুল খবর পেয়ে বাড়ীতে এসে ঘরের দরজা খুলতে বললে কথাকাটা কাটির এক পর্যায়ে গলায় ফাঁস নেয়। বাড়ীর লোকজন টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে গৃহবধুকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর হাসপাতালে উন্নতমানের চিকিৎসার জন্য পাঠান। ফরিদপুর থেকে ঢাকা নেওয়ার পথে গৃহবধুর মৃত্যু হয়। 


বালিয়াকান্দি থানার এস আই আসাদুজ্জামান রিপন জানান, রবিবার সকালে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।  

No comments:

Post a Comment