বেড়ার রূপপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা বাধা দেয়ায় গৃহবধূসহ আহত ৪ - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Wednesday, October 14, 2020

বেড়ার রূপপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা বাধা দেয়ায় গৃহবধূসহ আহত ৪

পাবনার বেড়া উপজেলার রূপপুর ইউনিয়নের ঘোষাপাড়ায় ধর্ষণের চেষ্টাকালে বাধা দেয়ায় গৃহবধূসহ ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার রূপপুর ইউনিয়নের ঘোষাপাড়ায় ধর্ষণের চেষ্টাকালে বাধা দেয়ায় গৃহবধূসহ ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  


গৃহবধূ জানান, ঘোষাপাড়া গ্রামের ওয়াহেদ শেখের ছেলে বাবু সর্দার দীর্ঘদিন ধরে তাকে বিরক্ত করে আসছিল। তিনি বাবার বাড়িতে বেড়াতে এসেছেন। মঙ্গলবার বিকালে বাড়িতে একা পেয়ে বাবু সর্দার তার দুলাভাই চরমপন্থী নেতা আজিদ শেখের সহযোগীতায় পরিকল্পিতভাবে ধর্ষণের চেষ্টা চালায়। 

এসময় গৃহবধূর ছোট বোন (৮) চিৎকারে অন্যান্যরা এগিয়ে আসলে ধর্ষণের চেষ্টাকারী বাবু সর্দার, ওয়াহেদ শেখের ছেলে আজিদ শেখ, রশিদ শেখ, মজিদ শেখের ছেলে নাছিম শেখসহ তাদের সহযোগীরা গৃহবধূসহ ৪ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে।

আহতরা হলেন, গৃহবধূ মারুফা আক্তার, বোন নদী আক্তার, বাবা হারুন শেখ ও গৃহবধূর মামা বাবুল শেখ। এদের মধ্যে গৃহবধূ মারুফা আক্তার ও তার বাবা হারুন শেখ গুরুতর আহত হয়েছেন। আহতরা বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আমিনপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।


No comments:

Post a Comment