বালিয়াকান্দির নবাবপুরে পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা করলেন বাদশা আলমগীর - Bangla News 24 Online

BANGLA NEWS 24 ONLINE বাংলা নিউজ ২৪ অনলাইন। Bangla Newspaper বাংলা নিউজ পেপার - BD News 24, BD News Today and Banlga News Today ||

Breaking

Home Top Ad

Monday, October 26, 2020

বালিয়াকান্দির নবাবপুরে পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা করলেন বাদশা আলমগীর

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি  বাদশা আলমগীর হিন্দুদের সর্ববৃহৎ শারদীয় দুর্গা পুজা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে মন্ডপের কমিটির  সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন । 

ফারুক হোসেন, বালিয়াকান্দি প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি  বাদশা আলমগীর হিন্দুদের সর্ববৃহৎ শারদীয় দুর্গা পুজা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে মন্ডপের কমিটির  সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন । 


পূজা মন্ডপ পরিদর্শকালে তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য শাজাহান মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আহমেদ সবুজসহ আওয়ামী বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।  

বাদশা আলমগীর জানান, রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব জিল্লুল হাকিম আমার অভিভাবক । আমার রাজনৈতিক জীবনে তার অবদান অপরিসীম । নেতার  মতো আগামীতে জনগনের সেবা করার লক্ষ্যে আসন্ন ইউপি নির্বাচনে নবাবপুর ইউনিয়ন থেকে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী । নবাবপুর ইউনিয়ননের জনগনের প্রতি আমার আস্থা আছে । তাদের ভালবাসাই আমার আগামীর পথচলার লক্ষ্য । 


No comments:

Post a Comment